আজ: রবিবার, ২৩ জুন ২০২৪ইং, ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জিলহজ, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২২ জুন ২০১৬, বুধবার |

kidarkar

এসিআই মটরসের ইয়ামাহা মটরসাইকেল ব্যবসার উদ্বোধন

ACIশেয়ারবাজার রিপোর্ট : অতি সম্প্রতি এসিআই লিমিটেডের সহায়ক কোম্পানি এসিআই মটরস লিমিটেড বাংলাদেশে ইয়ামাহা মটরসাইকেল এবং এর খুচরা যন্ত্রাংশের বাজারজাতকারী হিসেবে ইয়ামাহা গ্রুপের সাথে চুক্তিবদ্ধ হয়েছে যা জুন-২০১৬ কার্যকর হয়েছে।

বর্তমানে প্রতিষ্ঠানটি দেশব্যাপি মটরসাইকেল এবং এর খুচরা যন্ত্রাংশ আমদানি এবং সরবরাহের জন্য প্রয়োজনীয় অবকাঠামো প্রস্তুত করছে। পাশাপাশি আগস্ট, ২০১৬ হতে ব্যবসায়িক কর্মকান্ড শুরুর লক্ষ দিয়ে ক্রেতা পর্যায়ে সরবরাহ পরবর্তী সার্ভিস সেবা প্রদানের জন্য অবকাঠামো তৈরি করেছে।

দেশের বিভিন্ন জেলায় ডিলার এবং বিক্রয়কেন্দ্র স্থাপন ছাড়াও এসিআই মটরস লিমিটেড ক্রেতা পর্যায়ে সহজে ইয়ামাহা সার্ভিস ও জেনুইন স্পেয়ার পার্টস সহজলভ্য করার লক্ষে দেশের বিভিন্ন স্থানে সেবাকেন্দ্র স্থাপনের পরিকল্পনা রয়েছে।

দেশে ১০০ সিসি হতে ১৫৫ সিসি পর্যন্ত সকল শ্রেনীর মটরসাইকেল  বিপনন করার পরিকল্পনা রয়েছে কোম্পানিটির।

এসিআই মটরস লিমিটেড শিগগিরই ক্রেতা পর্যায়ে পণ্য অভিজ্ঞতা প্রদান এবং ব্যবহারিকসুবিধা সমূহ অবগত করার জন্য সক্রিয়করণ কার্যক্রম আরম্ভ করবে। এসিআই মটরস বিশ্বাস করে যে, ইয়ামাহার অভিগ্য সহায়তার মাধ্যমে কোম্পানিটি বাংলাদেশী ক্রেতাদের পছন্দের ব্র্যান্ড হিসেবে প্রতিষ্ঠিত হবে।

এসময়ে উপস্থিত ছিলেন এক্সিকিউটিভ ডেরেক্টর ড. এম. এইচ আনসারী (এসিআই লিমিটেড), বিসনেস ডিরেক্টর সূব্রত রজন দাস (এসিআই মটরস লিমিটেড), জেনারেল ম্যানেজার প্রকৌশলী. আরিফ উদ্দিন (এসিআই মটরস লিমিটেড) এবং এসিট্যান্টে প্রোডাক্ট ম্যানেজার রাজীব নূর (এসিআই মটরস লিমিটেড)।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.