আজ: শনিবার, ২২ জুন ২০২৪ইং, ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জিলহজ, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০১ অগাস্ট ২০১৬, সোমবার |

kidarkar

স্কয়ার টেক্সটাইলের ডিভিডেন্ড ঘোষণা

square-texশেয়ারবাজার রিপোর্ট: পুঁজিবাজারে তালিকাভুক্ত বস্ত্র খাতের স্কয়ার টেক্সটাইল কোম্পানি লিমিটেড ৩০ জুন, ২০১৬ সমাপ্ত অর্থবছরের জন্য ২৫ শতাংশ ক্যাশ ও ১০ শতাংশ স্টকসহ মোট ৩৫ শতাংশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। এছাড়া কোম্পানিটি ২৫ কোটি টাকার বিএমআরই এবং জমি কেনার জন্য ব্যয় করবে। সোমবার ১ আগস্ট অনুষ্ঠিত এ কোম্পানির পরিচালনা পর্ষদের সভায় এ সিদ্ধান্ত নেয়া হয় বলে সংশ্লিষ্ট সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র মতে, এ কোম্পানির ১৮ মাসের (জানুয়ারি’১৫-জুন’১৬)  শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪.৫৭ টাকা। তার আগের ১৮ মাসের হিসাবে (জুলাই’১৩-ডিসেম্বর’১৪) ইপিএস হয়েছে ৫.০৩ টাকা। এছাড়া  শেয়ার প্রতি প্রকৃত সম্পদমূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৩৪.৪৭ টাকা (জানুয়ারি’১৫-জুন’১৬)। তার আগের ১৮ মাসের (জুলাই’১৩-ডিসেম্বর’১৪) এনএভিপিএস হয়েছে ৩১.৭২ টাকা। ১৮ মাসের হিসাব অনুযায়ী (জানুয়ারি’১৫-জুন’১৬) এ কোম্পানির শেয়ার প্রতি নগদ কার্যকর প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ৮.৩৪ টাকা। তার আগের ১৮ মাসের হিসাব অনুযায়ী (জুলাই’১৩-ডিসেম্বর’১৪) এনওসিএফপিএস হয়েছে ৩.২৪ টাকা।

ঘোষিত ডিভিডেন্ড অনুমোদনের জন্য কোম্পানিটি আগামী ৮ সেপ্টেম্বর সকাল ১০টায় রাওয়া কনভেনশন হল-২ বার্ষিক সাধারণ সভা (এজিএম) করবে। এর জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ২৩ আগস্ট।

 

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.