আজ: শনিবার, ২২ জুন ২০২৪ইং, ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জিলহজ, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০১ অগাস্ট ২০১৬, সোমবার |

kidarkar

আমির খানকে এক হাত নিলেন প্রতিরক্ষা মন্ত্রী

শেয়ারবাজার ডেস্ক:  গত বছরের ‘অসহিষ্ণুতা’ নিয়ে মুখ খুলে অনেটাই তপের মুখেই পড়ে ছিলেন বলিউডের মি. পারফেক্টনেস আমির খান। যা সবারই জানা। তবে নতুন খবর হলো তার সে ‘অসহিষ্ণুতা’ নিয়ে এবার তাকে এক হাত নিলেন ভারতের 62098-amir মনোহর পরিক্কর।

একটি অনুষ্টানে তিনি বলেন, এক অভিনেতা বলেছেন যে তাঁর স্ত্রী দেশ ছেড়ে চলে যেতে চাইছেন। এটা একটা অত্যন্ত উদ্ধত কথা। যদি আমি গরিব মানুষ হয়ে একটি কুঁড়ে ঘরে থাকি তাহলে আমি সেই ঘরটিকেই ভালবাসব এবং একদিন সেখানেই একটা বাংলো বানানোর স্বপ্ন দেখব।

নাম প্রকাশ না করেই আমির খানকে ঠিক এইভাবেই এক হাত নিলেন মনোহর।  মন্ত্রীর এ বক্তব্য থেকেই স্পষ্ট বোঝাই যাচ্ছে যে তাঁর এই বাক্যবাণ আমির খানের উদ্দেশ্যেই। পুনাতে সিয়াচেনের উপর লেখা লেখক-সাংবাদিক নিতিন গোখলের একটি বই প্রকাশের অনুষ্ঠানে এই মন্তব্য করেছেন দেশের প্রতিরক্ষা মন্ত্রী।

উল্লেখ্য, গত নভেম্বরে দেশ জোড়া ‘অসহিষ্ণুতা’র আবহে আমির বলেছিলেন যে তাঁর স্ত্রী কিরণ দেশ ছাড়ার বিষয় নিয়ে ভাবছেন। আর তার কারণ দেশের ‘অসহিষ্ণুতার আবহ’।

প্রতিরক্ষা মন্ত্রী আরও বলেছেন যে, এই ধরনের ‘উদ্ধত’ কথার মাধ্যেমে যাঁরা ‘দেশের বিরুদ্ধে কথা বলেন’ তাঁদের ‘শিক্ষা’ দেওয়া উচিত দেশের মানুষের। কিন্তু এই বিষয়ে এখনও আমিরের তরফে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

শেয়ারবাজারনিউজ২৪/ডেস্ক

 

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.