আজ: রবিবার, ২৩ জুন ২০২৪ইং, ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জিলহজ, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০১ অগাস্ট ২০১৬, সোমবার |

kidarkar

ফিটনেসই কাল হয়ে দাঁড়িয়েছে শাবনূরের ক্যারিয়ারে

downloadশেয়ারবাজার ডেস্ক: দীর্ঘদিন ধরেই নতুন চলচ্চিত্রে দেখা যায় না চিত্রনায়িকা শাবনূরকে। গত এক বছর ধরে নতুন চলচ্চিত্রের শুটিংয়ে অংশ নিবেন বলে ঘোষণা দিয়ে আসছেন তিনি। এজন্য শরীরের ওজন কমিয়ে শারীরিকভাবে ফিট হতেও চেষ্টা করছেন।

পূর্বের ঘোষণা অনুযায়ী আজ (১ আগস্ট) থেকে মোস্তাফিজুর রহমান মানিকের ‘এত প্রেম এত মায়া’ শিরোনামের নতুন চলচ্চিত্রের শুটিংয়ে অংশ নেয়ার কথা ছিল এই অভিনেত্রীর। কিন্তু আবারো শারীরিক ফিটনেস ঠিক না থাকার কারণে শুটিংয়ে অংশ নিতে পারছেন না বলে জানিয়েছেন এ সিনেমার নির্মাতা।

এ প্রসঙ্গে সিনেমার পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক বলেন, ‘আজ থেকে শাবনূরকে নিয়ে সিনেমাটির শুটিং শুরু করার কথা ছিল। কিন্তু শাবনূর এখনো তার শরীরের ওজন কমাতে পারেনি। তাই এ লটে তিনি অংশ নিতে পারছেন না। ঈদুল আযহার পর শুটিংয়ে অংশ নিবেন। এর আগেও কয়েকবার শুটিংয়ের শিডিউল নিয়েও তা পরির্বতন করা হয়েছে।’

তিনি আরো বলেন, ‘আজ থেকে টাঙ্গাইলে দশ দিন সিনেমাটির প্রথম ধাপের শুটিং হবে। এতে চিত্রনায়ক সাইমন সাদিক ও পিয়া বিপাশাসহ অন্যান্য শিল্পীরা অংশ নিবেন। এরপর বিএফডিসি, রাঙ্গামাটি, কক্সবাজার, ঢাকাসহ দেশের বিভিন্ন লোকেশনে দৃশ্যধারণের কাজ হবে।’

এ সিনেমায় শাবনূরের বিপরীতে অভিনয় করবেন চিত্রনায়ক ফেরদৌস। এতে একটি স্কুলের গানের শিক্ষিকার চরিত্রে দেখা যাবে শাবনূরকে।

ইয়লো প্রোডাকশন হাউজের ব্যানারে নির্মিতব্য এ সিনেমার সংগীত পরিচালনা করবেন আলী আকরাম শুভ, আরেফিন রুমি ও জেকে।

এ সিনেমা ছাড়াও শাবনূরের হাতে আরো কয়েকটি চলচ্চিত্রের স্ক্রিপ্ট রয়েছে। এর মধ্যে অনুদানের এবং দুটি বাণিজ্যিক ঘরানার চলচ্চিত্র রয়েছে। ইতোমধ্যে তিনি সবগুলো স্ক্রিপ্ট পড়েছেন। খুব শিগগিরই এসব সিনেমায় চুক্তিবদ্ধ হবেন বলে জানা যায়।

শেয়ারবাজারনিউজ/মা

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.