আজ: বুধবার, ০১ মে ২০২৪ইং, ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৮ ডিসেম্বর ২০১৬, বুধবার |

kidarkar

এ বছর বলিউডে যারা বিয়ে করলেন

bollywoodশেয়ারবাজার ডেস্ক: বছর পেরিয়ে আরেকটি নতুন বছরকে বরণ করে নেওয়ার প্রস্তুতি চলছে সর্বত্র। একইসঙ্গে ফেলে আসা বছরের হিসাব নিয়ে বসেছেন কেউ কেউ। চলতি বছরে বলিউডের বেশ কয়েকজন তারকা বিয়ের পিঁড়িতে বসেছেন। নতুন বছরকে বরণ করে নেওয়ার আগে দেখে নেওয়া যাক ২০১৬ সালে কারা বিয়ে করেছেন।

ঊর্মিলা মাতণ্ডকর ও মোহসিন
বলিউডের ‘রঙ্গিলা’ সুন্দরী অভিনেত্রী ঊর্মিলা মাতণ্ডকর ৩ মার্চ বিয়ে করেন কাশ্মীরের বিজনেসম্যান মোহসিনকে। ঊর্মিলার থেকে তিনি বছর দশেকের ছোটো। তবে মোহসিনের পরিচয় শুধু ব্যবসায়ী নয়। তিনি ফিল্মেও অভিনয় করেছেন। করেছেন বিজ্ঞাপনও। লাক বাই চান্সে তাকে দেখা গেছে।

আসিন ও রাহুল শর্মা
হিন্দি ও দক্ষিণী সিনেমার অভিনেত্রী আসিনের সঙ্গে মাইক্রোম্যাক্স প্রতিষ্ঠাতা রাহুল শর্মার চার বছরের পরিচয় পরিণয় ঘটে। দিল্লিতে বিয়ের পিঁড়িতে বসেন তারা ১৯ জানুয়ারি। খ্রীস্টান ও হিন্দুধর্মীয় রীতিতে বিয়ে করেন তারা। ২৩ জানুয়ারি ছিল বিবাহোত্তর সংবর্ধনা।

প্রীতি জিনতা ও গুডেনাফ
বলিউড তারকা প্রীতি জিনতা ২৯ ফেব্রুয়ারি পরিবারের সদস্য ও খুব কাছের কয়েকজন বন্ধুর উপস্থিতিতে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে বয়ফ্রেন্ড জিন গুডেনাফের সঙ্গে গাঁটছড়া বাঁধেন। প্রীতির বর জিন গুডেনাফ যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে ব্যবসা করেন। ১৩ মে ভারতের মুম্বাইয়ে তাদের বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হয়। এই অনুষ্ঠানে আমন্ত্রিত হয়ে এসেছিলেন অনেক তারকা।

বিপাশা বসু ও করণ সিং
বলিউডের বাঙালি অভিনেত্রী বিপাশা বসু ৩০ এপ্রিল অভিনেতা করণ সিং গ্রোভারের সঙ্গে গাঁটছড়া বাঁধেন। বাঙালি রীতিতে হয় বিয়ের আয়োজন। দীর্ঘদিন প্রেমের পর গাঁটছড়া বাঁধেন এই দুই তারকা।

অমৃতা রাও ও আনমল
সাত বছর প্রেমের পর ‘ম্যায় হু না’ খ্যাত অভিনেত্রী অমৃতা রাও ১৫ মে আরজে আনমলকেই জীবনসঙ্গী করে নেন। অমৃতা দীর্ঘদিন ধরে সিনেমার অভিনয়ে নিয়মিত না থাকলেও বর্তমানে তিনি জনপ্রিয় টিভি শো ‘মেরি আওয়াজ হি পেচান হ্যায়’ নিয়ে ব্যস্ত আছেন।

দিব্যাঙ্কা ত্রিপাঠী ও বিবেক দাহিয়া
হিন্দি টেলিভিশন জগতের জনপ্রিয় মুখ দিব্যাঙ্কা ত্রিপাঠী। তিনি ৮ জুলাই ভুপালে সাতপাকে বাঁধা পড়েন বিবেক দাহিয়ার সঙ্গে।

শ্রাবন্তী ও কৃষ্ণ ব্রজ
টালিউড অভিনেত্রী শ্রাবন্তী ১০ জুলাই বিয়ে করেন মুম্বাইয়ের সুপার মডেল কৃষ্ণ ভিরাজকে। বছর খানেক প্রেম করার পর তারা দু’জন বিয়ের সিদ্ধান্ত নেন।

লিজা হেডেন ও দিনো লালভানি
অভিনেত্রী লিজা হেডেন অক্টোবরে বয়ফ্রেন্ড দিনো লালভানির সঙ্গে গাঁটছড়া বাঁধেন। থাইল্যান্ডের সমুদ্রসৈকতে পাকিস্তান বংশোদ্ভূত ব্রিটিশ ব্যবসায়ী গুল্লু লালভানির ছেলে দিনো লালভানিকে বিয়ে করেন লিজা।

কিশোর মার্চেন্ট ও সুযশ রাই
‘বিগ বস’ এর সবচেয়ে আলোচিত জুটি কিশোর মার্চেন্ট ও সুযশ রাই। পর্দা থেকে বাস্তব জীবনে ১৬ ডিসেম্বর জুটি গড়লেন এই দুই প্রতিযোগী।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.