আজ: শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪ইং, ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১২ই শাবান, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১৩ ফেব্রুয়ারী ২০১৭, সোমবার |

kidarkar

‘ফালতু’ ছবিতে আলভিরা ইমু-মোশাররফ করিম

faltuশেয়ারবাজার ডেস্ক: ইতোমধ্যে আলভিরা ইমু’র নতুন ছবির শুটিং শুরু হয়েছে।   ছবির নাম ‘গোপন সংকেত। ‘ ছবিটি পরিচালনা করছেন তাজুল ইসলাম। ইমুর বিপরীতে এই ছবিতে অভিনয় করছেন বাপ্পী চৌধুরী। ছবিটির দৃশ্যধারণ চলছে রাজধানীর বিএফডিসিতে।   গত ১০ তারিখ ২৪ তারিখ পর্যন্ত। তবে এর বাইরে নতুন খবর হলো আলভিরা ইমু নতুন আরেকটু ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন।   ‘ফালতু’ এই ছবিতে ইমুর বিপরীতে অভিনয় করবেন ছোট পর্দা-বড় পর্দায় সমানতালে জনপ্রিয় মোশাররফ করিম।

আলভিরা ইমু কালের কণ্ঠকে বলেন,  ফালতু ছবিটি পরিচালনা করবেন ওয়াজেদ আলী সুমন।   বেশ আগেই চুক্তিবদ্ধ হয়েছি। তবে মোশাররফ করিম ভাইয়ার শিডিউল পাওয়া যাচ্ছিল না বলে ছবিটুই সম্পর্কে গণমাধ্যমকে কিছু বলিনি।

ছবির গল্প সম্পর্কে আলভিরা ইমু বলেন, এতিম ছেলেমেয়েদের জীবন কেমন হতে পারে, একজন ক্ষুধার্ত মানুষ ক্ষুধা নিবারণের জন্য কি করতে পারে। নায়ক-নায়িকার মা-বাবা নেই। অসহায় ছেলেমেয়ের জীবন কেমন হতে পারে এমন গল্পের ওপর ভিত্তি করে ছবিটি নির্মাণ করা হচ্ছে।   ‘ফালতু’ ছবিতে আমার বিপরীতে মোশাররফ করিম ও সাইমন রয়েছেন।

আগামী মাস থেকে ছবির শুটিং শুরু হবে বলে ইমু জানান।   ‘জানে মন তুই জীবন’ নামের ছবিতে নায়ক শাকিব খানের বিপরীতে চুক্তিবদ্ধ হয়ে আলোচনায় উঠে আসেন নবাগত নায়িকা আলভিরা ইমু। কিন্তু হঠাৎ করেই সিদ্ধান্ত নেন এই ছবি তিনি করবেন না।   তবে এবার পরপর দুই ছবিতে চুক্তিবদ্ধ হলেন এই নায়িকা।   আর একটির তো শুটিং শুরুই হয়ে গেছে।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.