আজ: বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪ইং, ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১৭ই শাবান, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০১ নভেম্বর ২০১৭, বুধবার |

kidarkar

এসিআই মটরসে্ বিনামূল্যে মটরসাইকেল প্রশিক্ষণ: এফজেড-এস ও ফেজার এফআই ক্লাব বিডি’র এক বছর পূর্তি

yamahaশেয়ারবাজার রিপোর্ট: এসিআই মটরস্ বাংলাদেশে ইয়ামাহা মটর সাইকেল এবং এর খুচরা যন্ত্রাংশের এক মাত্র ডিস্ট্রিবিউটর। এসিআই মটরস্ হলো এসিআই লি: একটি সহযোগী প্রতিষ্ঠান। বর্তমানে সারাদেশে এসিআই মটরস্ এর ৩৪ টির বেশি থ্রি-এস ডিলার পয়েন্ট রয়েছে।

গত ২৭ অক্টোবর ইয়ামাহা বাংলাদেশের এর স্পন্সরশীপে বসুন্ধরার ৩০০ ফিট (এরাবিয়ান বারবিকিউ এর পাশে) এক জাকজমকপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়ে গেল এফজেট-এস ও ফেজার এফআই ক্লাব বিডি-র এক বছর পূর্তি অনুষ্ঠান। সকাল ৯:৩০ টায় জাতীয় সংসদ ভবনের সামনে থেকে মটরবাইক র‌্যালি শুরু হয়ে বসুন্ধরার ৩০০ ফিটে এসে দিনব্যাপি চলে এই অনুষ্ঠান। অনুষ্ঠানে বাইক র‌্যালির পাশাপাশি স্ট্যান্টশো, বিভিন্ন গেমস এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। কেক কেটে দিনব্যাপি এই অনুষ্ঠানের উদ্বোধন করেন এসিআই মটরস্ এর ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর সুব্রত রঞ্জন দাস। এসিআই মটরস্ এর পক্ষ থেকে আরও উপস্থিত ছিলেন সেলস ডিরেক্টর আজম আলী এবং এসিআই মটরস এর ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

এদিকে এসিআই মটরস্ এর পক্ষ থেকে মোটর সাইকেল প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করা হয়েছে। এসিআই মোটরস বিভিন্ন সময়ে বিভিন্ন ধরনের ইভেন্ট আয়োজন করে এবং কর্তৃপক্ষের সরাসরি অংশ গ্রহনের মাধ্যমে এই স্বনামধন্য প্রতিষ্ঠানটি তার গ্রাহকের সাথে মিশে যাওয়ার চেষ্টা করছে। বরাবরের মত এবারও ইয়ামাহা মোটর সাইকেল বাংলাদেশ- এসিআই মটরস এর পক্ষ থেকে অনুষ্ঠিত হয়ে গেল “মোটর সাইকেল রাইডিং ট্রেইনিং” শীর্ষক এক কর্মশালা। গত ২৮ অক্টোবর, ২০১৭ ইয়ামাহা মোটর সাইকেল বাংলাদেশ এসিআই মটরস লিমিটেড বিজিপ্রেস স্পোর্টস এন্ড রিক্রিয়েশন ক্লাব মাঠে আয়োজন করে এই কর্মশালার। উক্ত ইভেন্টে বিনামূল্যে মোটর সাইকেল রাইডিং শিখতে অংশগ্রহণ করেন বিভিন্ন পেশার প্রায় ৬০ জন নারী ও পুরুষ। উক্ত ইভেন্টে উপস্থিত ছিলেন এসিআই মটরস এর ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর সুব্রত রঞ্জন দাস, সেলস ডিরেক্টর আজম আলী এবং এসিআই মটরস এর ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

শেয়ারবাজারনিউজ/ম.সা

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.