আজ: বুধবার, ১৯ জুন ২০২৪ইং, ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই জিলহজ, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০৫ মে ২০১৫, মঙ্গলবার |

kidarkar

আটকে গেল সানির মাস্তিজাদ

sanyশেয়ারবাজার ডেস্ক: জিসম টু’ ফিল্মটি দিয়ে ২০১২ সালে বলিউডে অভিষেকের পর প্রাপ্তবয়স্কদের চলচ্চিত্রের আন্তর্জাতিক তারকা সানি লিওনের প্রেসার বেড়েই চলেছে। তার ফিল্মগুলোর সবগুলোই আদিরসাত্মক, না হলেও যৌনতা তো আছেই। এ পর্যন্ত তার কোনো ফিল্ম বাধার মুখে না পড়লেও ব্যতিক্রম ঘটলো ‘মাস্তিজাদে’।

জানা যায়, তুষার কাপুর সহ-অভিনয়ে প্রীতিশ নন্দী কমিউনিকেশন্সের ব্যানারে মিলাপ জাভেরি পরিচালিত ফিল্মটি ১ মে মুক্তি পাবার কথা ছিল। কিন্তু তা আর সম্ভব হয়নি। একেবারে শেষ মুহূর্তে ভারতের সেন্সর বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশন চলচ্চিত্রটির মুক্তি রুখে দিয়েছে।

বোর্ড জানিয়েছে চলচ্চিত্রটিতে দ্বৈত অর্থবোধক সংলাপ এবং অশালীন চিত্র আছে যা সম্পাদনার মাধ্যমে অপসারণ সম্ভব নয়। চলচ্চিত্রটিতে এমন অনেক দৃশ্য আছে যা থেকে দুই থেকে তিনটি অংশ ছাঁটা প্রয়োজন।

সূত্র জানায়, সেন্সর বোর্ড যে শুধু আপত্তিকর প্রাপ্তবয়স্কদের বা বিষয়বস্তু নিয়ে আপত্তি তুলেছে তাই নয়। পরিবেশন ও প্রদর্শন নিয়েও চলচ্চিত্রটি নিয়ে জটিল অবস্থার সৃষ্টি হয়েছে। পরিবেশকরা আগে থেকেই কোন বিজ্ঞাপন বা ট্রেইলার প্রদর্শনের শর্ত হিসেবে সেন্সরের ছাড়পত্র দাবি করে আসছিল।

প্রীতিশ নন্দী কমিউনিকেশন্স বালাজি মোশন পিকচার্সকে চলচ্চিত্রটির পরিবেশনা দায়িত্ব দেবার পর চলচ্চিত্রটির বিক্রয়মূল্য নিয়েও জটিল পরিস্থিতির উদ্ভব হয়। বিশেষ করে সেন্সর বোর্ডের নারী সদস্যরা চলচ্চিত্রটিকে সার্টিফিকেট না দেবার সুপারিশ করেছে।

শেয়ারবাজারনিউজ/সা/মু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.