ফের একসঙ্গে সিনেমার পর্দায় শাকিব-অপু!

শেয়ারবাজার ডেস্ক: ঢালিউডের জনপ্রিয় দুই তারকা শাকিব- অপু। দুজন একসঙ্গে অনেক ছবি করেছেন। এই নাম দুটি আলাদা হয়েও হয় না। ঘুরে ফিরে ঠিকি একসঙ্গেই এরা যুক্ত হয়। দুজনের বিবাহ বিচ্ছেদ হলেও আবরো শাকিবের হাত ধরেই আবারো পর্দায় ফিরছেন অপু।

তবে নতুন কোন সিনেমা শুরু করছেন না, পুরনো ছবি নিয়েই ফিরছে এই তারকা। তাদের সর্বশেষ ছবি ‘পাঙ্কু জামাই’ নানা জটিলতা পেরিয়ে অবশেষে মুক্তি পেতে যাচ্ছে। আগামী রোজার ঈদেই ছবিটি মুক্তি পাচ্ছে বলে জানা গেছে।

ছবিটির মুক্তি পাওয়া নিয়ে অপু বিশ্বাস বলেন, ছবিটি মুক্তি পেতে অনেক বিলম্ব হলেও আশা করি দর্শক সিনেমাটি গ্রহণ করবে। নিজের কাছেও ভালো লাগছে যে অনেক দিন পর আবার পর্দায় আসছি।

‘পাঙ্কু জামাই’ নামের সঙ্গে মিল রেখেই ছবিটি নির্মাণ করা হয়েছে রোমান্টিক ও কমেডি ধাঁচে। পুরো ছবিতেই রয়েছে হাসি আনন্দ। গত রোজার ঈদে শাকিব অপু নিয়ে এসেছিলেন ‘রাজনীতি’। এই রোজার ঈদে তারা নিয়ে আসছেন ‘পাঙ্কু জামাই’।

এ ছবির নির্মাতা আবদুল মান্নান। তিনি বলেন, ছবির কাজ শেষ করতে প্রায় তিন বছরের মতো সময় লেগেছে। তবে এত সময় লেগেছে শাকিব খান ও অপু বিশ্বাসের মাঝে মনোমালিন্যের জন্য। তারপরও ক্ষোভ নেই। আমার প্রযোজক এরইমধ্যে প্রেক্ষাগৃহ মালিকদের সঙ্গে যোগাযোগ শুরু করেছেন। আশা করছি, আসছে ঈদে ছবিটি মুক্তি দিতে পারব।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

Top