এমপি রিমিকে হত্যার হুমকি!

শেয়ারবাজার ডেস্ক: সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও এমপি সিমিন হোসেন রিমিকে হত্যার হুমকি দেয়ার ঘটনায় গাজীপুরের কাপাসিয়া থানায় একটি সাধারণ ডায়রি (জিডি) করা হয়েছে।

রবিবার (৩ জুন) জিডি করেন কাপাসিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান। কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি মোতাহার হোসেন মোল্লাসহ ১৬ জনের নামে এ জিডি করা হয়েছে।

অপরদিকে কৃষক লীগের উপজেলা সাধারণ সম্পাদক মাহবুবুল আলম বাবলু বাদী হয়ে যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের ৭১ নেতাকর্মীর বিরুদ্ধে কাপাসিয়া থানায় একইদিন রাতে অপর একটি মামলা দায়ের করেন।

গত দেড় মাস ধরে এলাকায় আওয়ামী লীগ ও কৃষক লীগ নেতাদের মধ্যে পাল্টাপাল্টি চলছে। দুই পক্ষের মুখোমুখি অবস্থানের কারণে কাপাসিয়ায় সভা সমাবেশে নিষেধাজ্ঞা দিয়ে ১৪৪ ধারাও জারি হয়েছে।

জিডি সূত্রে জানা গেছে, শুক্রবার বিকালে কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা আলম সরকার কাপাসিয়ার দক্ষিণগাঁও গ্রামের নিজ বাড়িতে এক সংবাদ সম্মেলনের আয়োজন করে আওয়ামী লীগের নেতাকর্মীদের বিরুদ্ধে উসকানিমূলক বক্তব্য দেন। এতে তিনি স্থানীয় এমপি সিমিন হোসেন রিমিকে হত্যা এবং কাপাসিয়া থেকে এমপি রিমিকে বিতাড়িত করার হুমকি দেন। ঈদের পর এমপি রিমিকে ও রিমির সঙ্গে থাকা আওয়ামী লীগের লোকজনকে সময় সুযোগমতো শায়েস্তা করবে বলে হুমকি দেন।

উল্লেখ্য, কাপাসিয়ায় স্থানীয় সংসদ সদস্য সিমিন হোসেন রিমি সমর্থিত উপজেলা আওয়ামী লীগ এবং কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি মোতাহার হোসেন মোল্লা সমর্থিত উপজেলা কৃষক লীগের দলীয় বিভিন্ন কর্মসূচি পালনকে কেন্দ্র করে বিরোধ রয়েছে।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

*

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top