বন্দুকধারীর তথ্য দিতে ১০ হাজার ডলার পুরস্কার ঘোষণা

শেয়ারবাজার ডেস্ক: আমেরিকার মিসৌরি বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত ভারতের তেলেঙ্গানার শিক্ষার্থী শরত্‍ কোপ্পু বন্দুকধারীর গুলিতে নিহত হয়েছেন। শুক্রবার (৬ জুলাই) স্থানীয় সময় সন্ধ্যায় একটি রেস্তোরাঁয় বন্দুকধারীর গুলিতে ভারতীয় ছাত্র শরত্‍ নিহত হয় । হত্যাকাণ্ডের পর শরৎ হত্যায় অভিযুক্ত বন্দুকধারীকে সনাক্ত করা হয়েছে বলে জানিয়েছে কানসাস পুলিশ।

কানসাস পুলিশের দেয়া তথ্য সূত্রে জানা গেছে, চলতি বছরের গোড়াতেই আমেরিকার মিসৌরি-কানসাস সিটি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনার জন্য ভর্তি হয়েছিলেন শরত্‍।

ওই ছাত্রের হত্যার ঘটনায় গতকাল শনিবার কানসাস পুলিশ একটি সিসিটিভি ফুটেজ প্রকাশ করেছে। ফুটেজে দেখা যাচ্ছে, বাদামি ও সাদা স্ট্রিপ শার্ট পরা এক যুবক রেস্তোরাঁয় প্রবেশ করছে। এদিক ওদিক বেশ কিছুক্ষণ তাকিয়ে থাকার পর আবার রেস্তোরাঁ থেকে বেরিয়ে যাচ্ছে।

পুলিশের পক্ষ থেকে একটি টুইট বার্তায় বলা হয়েছে, এই খুনের পিছনে অভিযুক্ত সম্পর্কে যাবতীয় তথ্য পুলিশকে জানানো হলে তাঁকে ১০ হাজার ডলার দিয়ে পুরস্কৃত করা হবে। সঙ্গে দেওয়া হয়েছে দুটি ফোন নম্বরও।

অন্যদিকে পরিবারের পক্ষ থেকে ইতোমধ্যেই ভারতের স্বরাষ্ট্র মন্ত্রী সুষমা স্বরাজের কাছে বিষয়টি জানানো হয়েছে। অভিযুক্ত বন্দুকধারী যাতে দ্রুত ধরা পড়ে ও কঠোর শাস্তি পায়, তারও দাবি জানানো হয়েছে।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

Top