আমির-সালমানের পর এবার রণবীর!

শেয়ারবাজার ডেস্ক: আমির খান এবং সালমান খানের পর এবার রণবীর কাপুর পাড়ি দিতে চলেছেন চিনা বক্স অফিসে। পিটিআই সূত্রে জানা যায় ফক্স স্টার স্টুডিও চিনে সঞ্জু মুক্তি দেওয়ার কথা চিন্তাভাবনা করছেন। সঞ্জয় দত্তের বায়োপিক সঞ্জু ভারতে বক্স অফিসে সাফল্য লাভ করে এবং চিনের বহু ডিস্ট্রিবিউটার সিনেমাটা দেখার পর চিনে তা মুক্তি দিতে আগ্রহ প্রকাশ করেন। এছাড়াও সঞ্জু নির্মাতারা চিনের পাশাপাশি জাপান ও কোরিয়াতে সিনেমাটা মুক্তি দেওয়ার কথা চিন্তাভাবনা করছেন, ফক্স স্টার স্টুডিয়োর তরফে পিটিআইকে একথা জানানো হয়েছে।

রাজকুমার হিরানি পরিচালিত সঞ্জু, গত ২৯শে জুন ভারতে চার হাজারের বেশি হলে মুক্তি পায় এবং তিনশো কোটি টাকার বেশি আয় করে। ফক্সস্টার স্টুডিয়োর তরফ থেকে একথাও জানানো হয়েছে, সিনেমার সাফল্যের মূল কারণ তার স্ক্রিপ্ট। অভিনেতারা অত্যন্ত দক্ষ হলেও স্ক্রিপ্ট ভাল হওয়ার ওপরেই সমস্তটা নির্ভর করে। দর্শকরা স্ক্রিপ্ট ভাল না হলে কোনও সিনেমার জন্য পয়সা খরচ করবে না।

চিনে আমির খানের সিনেমার বাজার খুব ভাল। পিকে, দঙ্গল, সিক্রেট সুপারস্টার ইত্যাদি সিনেমাগুলো চিনে দর্শকদের মন জয় করেছে। এছাড়াও সালমান খানের বজরঙ্গি ভাইজান এবং ইরফান খানের হিন্দি মিডিয়াম ছবি দুটোও চিনে সাফল্য পেয়েছে। ফক্স স্টারের তরফে চিনে মুক্তির ব্যাপারে বিস্তারিতভাবে কিছুই এখনও জানানো হয়নি। এছাড়াও ফক্স স্টারের তরফে একথাও জানানো হয়েছে তারা অক্ষয় কুমারের জলি এলএলবি ২ সিনেমাটাও চিনে পাঠানোর চিন্তাভাবনা করছে।

সঞ্জু সিনেমাতে রণবীর কাপুর ছাড়াও পরেশ রাওয়াল, দিয়া মির্জা, মনীষা কৈরালা, সোনম কাপুর এবং অনুষ্কা শর্মা অভিনয় করেছেন।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

*

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top