আকাশে মেঘের মধ্যে অলৌকিক দৃশ্য! (ভিডিও)

শেয়ারবাজার ডেস্ক: আমাদের চোখের সামনেই অনেক অলৌকিক জিনিস ঘটে, যা আমাদের চিন্তা-ভাবনারও ওপরে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অলৌকিক একটি ভিডিও দৃশ্য ভাইরাল হয়েছে। যা অবাক করেছে সবাইকে। যেটা কিনা আমাদের চিন্তারও অনেকটা উপরে। এমনই এক ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হতে দেখা গেছে, চলুন নিজ চোখে তা যাচাই করে নেয়া যাক।

আলাবামার আকাশ তখন ঘন কালো মেঘ। ঠিক সেই মুহূর্তেই আকাশে দেখা গেল কেউ একজন হাঁটছে! আর এই সময় সেই দৃশ্যের ভিডিও ধারণ করেছেন এক তরুণী।

ওই তরুণীর দাবি, কালো মেঘের মধ্যে দিয়েই সামান্য আলোকিত অংশ হিসেবে পায়ের ছাপ রেখে গিয়েছেন প্রভু।

সামাজিক যোগাযোগমাধ্যম ‘ফেসবুক লাইভ’ করার সময় ওই তরুণী জানায়, ‘একটা কুঝটিকা ভিড় করেছে আকাশে৷ ঝড়ে লণ্ডভণ্ড হয়ে চলেছে সবকিছু। বক্স, গাছ সবকিছুই উড়ছে সারা আকাশ জুড়ে৷ সেটিকে নিয়ন্ত্রণের কোন ক্ষমতাই আমাদের নেই। তার মধ্যেই দেখা যায়, উজ্জ্বল সাদা দাগ।’

ওই তরুণী আরও যোগ করেন, ভিডিওটির ডানদিকটা লক্ষ্য করুন। তার কথা অনুসারে, একটি চলন্ত উজ্জ্বল আলো দেখা যাবে। আর তা ভালো করে দেখলে দেখা যাবে সেটি চলমান।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়ার পর থেকে প্রায় ১ মিলিয়নেরও বেশি বার দেখা হয়েছে। গত বৃহস্পতিবার ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যম ‘ফেসবুকে’ আপলোড করা হয়েছে৷ সেই ভিডিওটিতে এখন পর্যন্ত ৭ হাজারেরও বেশি মানুষ কমেন্ট করেছেন।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

*

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top