ভোট চাইতে দেশে আসছেন শাবানা

শেয়ারবাজার ডেস্ক: বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেত্রী শাবানা প্রায় দেড়যুগ আগে চলচ্চিত্রকে বিদায় জানিয়ে স্বপরিবারে দেশ ছেড়েছিলেন। চলচ্চিত্রের স্বনাধন্য তারকা শাবানা। দীর্ঘদিনের ক্যারিয়ারে উপহার দিয়েছেন অনেক ব্যবসাসফল ছবি। তার হাসি দর্শক হাসিয়েছে, তার কান্না রুপালি পর্দা ভর করে ছুঁয়ে গেছে টেকনাফ থেকে তেঁতুলিয়া। সিনেমায় তার মাতৃত্বের আবেগ, হাহাকার এতটাই সাবলীল ছিলো যে তিনি হয়ে উঠেছিলেন আদর্শ মায়ের রোল মডেল।

বাংলাদেশের চলচ্চিত্রের স্বর্ণালী যুগের নায়িকা ছিলেন শাবানা। এক সময়ের জনপ্রিয় মেধাবী অভিনেত্রী, বিউটি কুইন খ্যাত শাবানা এখন আর পর্দায় নেই। কিন্তু দর্শকদের হৃদয়ে ঠিকই আছেন তিনি।

আগামী মাসেই দেশে ফিরছেন কিংবদন্তি এ অভিনেত্রী। তবে কোনো চলচ্চিত্র প্রযোজনা করতে নয়, তিনি দেশে আসছেন আসন্ন জাতীয় সংসদ নিবার্চনের প্রচার-প্রচারণায় অংশ নিতে। সেজন্য কয়েক মাস তিনি বাংলাদেশে থাকবেন।

শাবানার স্বামী চলচ্চিত্র প্রযোজক ওয়াহিদ সাদিক যশোর-৬ (কেশবপুর) সংসদীয় আসন থেকে এবারের জাতীয় সংসদ নিবার্চনে অংশ নেবেন। স্বামীর হয়ে প্রচারণা চালাতেই দেশে আসবেন শাবানা।

এর আগে শাবানা স্বামীকে নিয়ে কেশবপুরের সাধারণ মানুষের সঙ্গে মতবিনিময় করেছেন। সর্বশেষ গত ১৮ জুলাই যশোর উপজেলার সাগরদাঁড়ি ও স্বামীর জন্মভিটা বড়েঙ্গা গ্রামে এ মতবিনিময় করেন।

সেসময় মতবিনিময়কালে স্থানীয় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে শাবানা জানিয়েছিলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎকালে তিনি শাবানাকে নিবার্চন করতে বলেন। তবে তিনি নিজে এ মুহূর্তে নিবার্চনে না আসতে চাইলেও স্বামী ওয়াহিদ সাদিক যশোর-৬ (কেশবপুর) সংসদীয় আসন থেকে নিবার্চন করবেন বলে ঘোষণা দেন।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

Top