আজ: মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪ইং, ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ৭ই রমজান, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০২ এপ্রিল ২০১৯, মঙ্গলবার |

kidarkar

বেইমানি করেছেন মোকাব্বির: ফখরুল

শেয়ারবাজার ডেস্ক: মোকাব্বির খান সংসদ সদস্য হিসেবে শপথ নিয়ে জনগণের সঙ্গে বেইমানি করেছে, প্রতারণা করেছে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব ও ঐক্যফ্রন্টের মুখপাত্র মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ মঙ্গলবার (০২ এপ্রিল) সংসদ সদস্য হিসেবে মোকাব্বির খান শপথ নেওয়ায় পর সাংবাদিকদের কাছে এ ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন তিনি।

এ সময় তিনি বলেন, মোকাব্বির খান সংসদ সদস্য হিসেবে শপথ নিয়ে জনগণের সঙ্গে বেইমানি করেছে, প্রতারণা করেছে। এটা তার নিজের দলের সঙ্গে, জনগণের সঙ্গে এবং ঐক্যফ্রন্টের সঙ্গে প্রতারণা।

এর আগে সিলেট-২ আসনের সংসদ সদস্য হিসেবে শপথ নিলেন গণফোরাম নেতা মোকাব্বির খান।

মঙ্গলবার (০২ এপ্রিল) বেলা ১২টায় স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সংসদ কার্যালয়ে শপথ নেন তিনি। স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী তাঁকে শপথ বাক্য পাঠ করান।

এর আগে গত ৭ মার্চ শপথ নেওয়ার কথা থাকলেও শেষ মুহূর্তে অর্থাৎ ৬ মার্চ সন্ধ্যায় সিদ্ধান্ত পাল্টান গণফোরামের এই সদস্য। দলীয় চাপের মুখে তিনি তার সিদ্ধান্ত পরিবর্তন করেন। তবে ওই দিন অর্থাৎ ৭ মার্চ শপথ নেন তার সহকর্মী সুলতান মোহাম্মদ মনসুর আহমেদ।

গত ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী হিসেবে গণফোরামের প্রতীক উদীয়মান সূর্য নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করেন মোকাব্বির খান। তিনি আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থীকে পরাজিত করে বিজয়ী হন।

এর মধ্যে দিয়ে একাদশ সংসদের ২৯৪ জন সদস্য শপথ গ্রহণ সম্পন্ন করলেন। বাকি শুধু বিএনপি থেকে নির্বাচিত সংসদ সদস্য শপথের বাইরে রইলেন।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.