আজ: বুধবার, ১৪ এপ্রিল ২০২১ইং, ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা রমজান, ১৪৪২ হিজরি

সর্বশেষ আপডেট:

০৩ জানুয়ারী ২০২১, রবিবার |

তৃতীয় সন্তানের বাবা হচ্ছি: সাকিব

শেয়ারবাজার ডেস্ক: মা শিরিন রেজাকে নিয়ে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন সাকিব আল হাসান। তার তৃতীয় সন্তানের বাবা হওয়ার প্রসঙ্গে তিনি বলেছেন, নতুন সন্তানের খবর আনন্দের। তৃতীয় সন্তানের বাবা হচ্ছি- এ নিয়ে অবশ্যই রোমাঞ্চিত।

কাতার এয়ারওয়েজের একটি ফ্লাইটে আজ রবিবার সকাল ১০টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন তিনি। বিমানবন্দরে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন সাকিব।

তিনি বলেন, সবার দোয়া চাই, সুস্থ-স্বাভাবিকভাবে যেন নতুন বাচ্চা পৃথিবীতে আসতে পারে, মা-বাচ্চা দুইজনই যেন সুস্থ থাকতে পারে।

তিনি ১৬ মাস পর ওয়েস্ট ইন্ডিজ সিরিজে ফিরছেন বলে জানান সাকিব। আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সিরিজ নিয়ে সাকিব বলেন, ওয়েস্ট ইন্ডিজ যে দুইটা দল দিয়েছে, আমি মনে করি ওদের বিপক্ষে যদি খুব বেশি ভালো করতে না পারি তাহলে সেটা হতাশাজনক হবে। আমাদের খুবই ভালো করা উচিত।

২০১২ সালের ডিসেম্বরে বিবাহ বন্ধনে আবদ্ধ হন সাকিব ও তার স্ত্রী উম্মে আহমেদ শিশির। গত এপ্রিলে দ্বিতীয়বারের মতো বাবা হন সাকিব। সে সময় তাদের ঘর আলো করে আসে দ্বিতীয় কন্যা সন্তান ইরাম হাসান। এর আগে ২০১৫ সালে সাকিব-শিশির সম্পতির ঘর আলো করে প্রথম সন্তান আলায়না হাসান অব্রির জন্ম হয়।

শেয়ারবাজার নিউজ/মি

আপনার মতামত দিন

Your email address will not be published.