আজ: মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১ইং, ১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৬ই জিলহজ, ১৪৪২ হিজরি

সর্বশেষ আপডেট:

২১ মার্চ ২০২১, রবিবার |



kidarkar

বিকেলে ডিবিএ ও শীর্ষ ব্রোকারদের সঙ্গে বৈঠকে বসছে বিএসইসি

শেয়ারবাজার রিপোর্ট: পুঁজিবাজার পরিস্থিতি আলোচনা করতে ডিএসই ব্রোকার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (ডিবিএ) ও শীর্ষ ১০ ব্রোকারের সঙ্গে বৈঠকে বসছে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি)। আজ (২১ মার্চ) বিকাল ৫টায় বিএসইসি কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হবে।

বিএসইসির কমিশনার ড. শেখ সামসুদ্দিন আহমেদের সভাপতিত্বে ওই বৈঠক অনুষ্ঠিত হবে।

এ বিষয়ে ড. শেখ সামসুদ্দিন আহমেদ সংবাদ মাধ্যমকে বলেন, আমরা যেদিন কমিশনের দায়িত্ব নিয়েছি, সেদিনই পুঁজিবাজার ভবিষ্যতে বন্ধ হবে না বলে জানিয়েছি। এ বিষয়ে আমরা বদ্ধ পরিকর। তারপরেও সম্প্রতি একটি মহল করোনা বৃদ্ধির কারণে পুঁজিবাজার বন্ধ হয়ে যাবে বলে গুজব ছড়াচ্ছে। যার নেতিবাচক প্রভাব পড়েছে পুঁজিবাজারে। এই গুজবের কারণেই মূলত গত বৃহস্পতিবার বাজারে বড় পতন হয়েছে।

এই গুজবের বিষয়ে ব্রোকারদের সচেতন করার লক্ষ্যেই মূলত আগামিকাল বৈঠক করবেন বলে জানান বিএসইসির এই কমিশনার। তিনি বলেন, আমরা ব্রোকারদের নিশ্চিত করতে চাই যে আগামিতে পুঁজিবাজার করোনার কারণে বন্ধ হবে না।

বিএসইসির নির্বাহি পরিচালক ও মূখপাত্র মোহাম্মদ রেজাউল করিম গণমাধ্যমকে বলেন, পুঁজিবাজার বন্ধের গুজবের পাশাপাশি অন্যান্য বিষয়ও কালকের বৈঠকে আলোচনা করা হবে। বৈঠকে পুঁজিবাজারের চলমান অবস্থা নিয়ে আলোচনা করা হবে। বাজারে সবার সক্রিয় অংশগ্রহণের মাধ্যমে এগিয়ে নেওয়ার লক্ষ্যে করণীয় নিয়েও আলোচনা করা হবে।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.