আজ: শুক্রবার, ৩০ জুলাই ২০২১ইং, ১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ই জিলহজ, ১৪৪২ হিজরি

সর্বশেষ আপডেট:

২৭ জুন ২০২১, রবিবার |



kidarkar

বিক্রেতা নেই পাঁচ কোম্পানির শেয়ারে

শেয়ারবাজার ডেস্ক: শেয়ারবাজারে তালিকাভুক্ত পাঁচ কোম্পানির শেয়ার ও ইউনিট বিক্রি করার মতো কোনো বিনিয়োগকারী নেই। আজ (২৭ জুন) লেনদেন চলাকালীন সময় কোম্পানিগুলোর শেয়ার বিক্রেতা শূন্য হয়ে পড়েছে। অর্থাৎ কোম্পানিগুলোর শেয়ার দর বেড়ে হল্টেড হয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্যজানা গেছে।

কোম্পানিগুলোর হলো : মনোস্পুল পেপার, তমিজউদ্দিন টেক্সটাইল, পেপার প্রসেসিং, মুন্নু ফেব্রিক্স এবং সোনারগাঁও টেক্সটাইল।

জানা গেছে, বৃহস্পতিবার মনোস্পুল পেপারের শেয়ারের ক্লোজিং দর ছিল ১২৯.২০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৪২.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৪২.১০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ১২.৯০ টাকা বা ৯.৯৮ শতাংশ বেড়েছে।

তমিজউদ্দিন টেক্সটাইল : বৃহস্পতিবার তমিজউদ্দিন টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর ছিল ৩০.৬০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩৩.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩৩.৬০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৩ টাকা বা ৯.৮০ শতাংশ বেড়েছে।

পেপার প্রসিসিং : বৃহস্পতিবার পেপার প্রসেসিংয়ের শেয়ারের ক্লোজিং দর ছিল ৪০.৯০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪৪.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪৪.৯০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ৪ টাকা বা ৯.৭৮ শতাংশ বেড়েছে।

মুন্নু ফেব্রিক্স : বৃহস্পতিবার মুন্নু ফেব্রিক্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ২৫.৬০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৮.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৮.১০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২.৫০ টাকা বা ৯.৭৫ শতাংশ বেড়েছে।

সোনারগাঁও টেক্সটাইল : বৃহস্পতিবার সোনারগাঁও টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর ছিল ২৪.৬০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৫.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৭ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২.৪০ টাকা বা ৯.৭৫ শতাংশ বেড়েছে।

১ টি মতামত “বিক্রেতা নেই পাঁচ কোম্পানির শেয়ারে”

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.