আজ: মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১ইং, ৩রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১১ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

২২ সেপ্টেম্বর ২০২১, বুধবার |



kidarkar

পূর্ণিমা ভক্তদের জন্য সুখবর

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার নন্দিত চিত্রনায়িকা দিলারা হানিফ রীতা। তিনি চলচ্চিত্র জগতে পূর্ণিমা নামে অধিক পরিচিত ও জনপ্রিয়। তরুণ-তরুণীদের কাছে তিনি অনিন্দ্য সুন্দরী। অভিনয়ের পাশাপাশি রূপে ও গুণে মুগ্ধ করেছেন দর্শকদের এই নায়িকা। তরুণ বয়সে যেভাবে রূপে মাতিয়েছিলেন এখনও যেন তার চেয়ে কোন অংশে কম নয়। দিন যতই বাড়ছে ততই যেন তার রূপে আলো ছড়াচ্ছে।

তিনি বড় পর্দার পাশাপাশি ছোট পর্দায় অভিনয় করেও কুড়িয়েছেন প্রশংসা, পেয়েছেন ভালোবাসা। এর বাইরে কখনো উপস্থাপনা দিয়ে, কখনো নেচে, কখনো গেয়ে, কখনো বা অন্য কোনো ঢংয়ে দর্শকদের বিনোদন দিয়ে থাকেন। নানা পণ্যের বিজ্ঞাপনেও দেখা গেছে মিষ্টি হাসির এই অভিনেত্রীকে।

তবে অনেক দিন ধরে অভিনয় নিয়মিত নন তিনি। গল্প ও চরিত্র পছন্দ হলে তবেই কাজ করেন। সেই ধারাবাহিকতায় সম্প্রতি অমিতাভ রেজার ওয়েব সিরিজ ‘মুন্সিগিরি’তে কাজ করেন। এবার নতুন একটি বিজ্ঞাপনচিত্রে কাজ করেছেন পূর্ণিমা। গত ১০ ও ১১ সেপ্টেম্বর রাজধানী ঢাকায় কুমারিকা ব্র্যান্ডের নতুন প্রোডাক্ট ‘ইভা হেয়ার অয়েল’র বিজ্ঞাপনটির শুটিংয়ে অংশ নেন তিনি। এটি নির্মাণ করেছেন রান আউট ফিল্মসের শামীম।

গণমাধ্যমকে পূর্ণিমা বলেন, অনেক দিন ধরেই বিজ্ঞাপনটিতে কাজ করার কথা হচ্ছিল। অবশেষে কাজটি শেষ করে ভালো লাগছে। টিমের মধ্যে যে আন্তরিকতাটা পেয়েছি এক কথায় দারুণ। আশা করছি একটি ভালো টিভিসি হবে এটি।

তিনি আরও জানান, শিগগিরই কিছু নতুন কাজের সঙ্গে যুক্ত হতে যাচ্ছেন তিনি।

পূর্ণিমা অভিনিত দুই সিনেমা নঈম ইমতিয়াজ নেয়ামূল পরিচালিত গাঙচিল ও জ্যাম মুক্তির অপেক্ষায় রয়েছে। আজ মঙ্গলবার থেকে আবারও গাঙচিল সিনেমার শুটিংয়ে অংশ নেবেন পূর্ণিমা।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.