আজ: শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ইং, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০২ জুলাই ২০১৫, বৃহস্পতিবার |

kidarkar

৩ বীমার প্রথম প্রান্তিক প্রকাশ

life-insurance-SharebazarNeশেয়ারবাজার ডেস্ক: প্রথম প্রান্তিকের (জানুয়ারি-মার্চ ’১৫) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত বীমা খাতের তিন কোম্পানি। এগুলো হলো: ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স, ডেল্টা লাইফ ইন্স্যুরেন্স এবং সন্ধানী লাইফ ইন্স্যুরেন্স। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

ন্যাশনাল লাইফ:

প্রথম প্রান্তিকে ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সের রেভেনিউ এ্যাকাউন্ট বেড়েছে ৯ কোটি ২১ লাখ ৯০ হাজার টাকা। আর বীমা তহবিলের পরিমাণ হচ্ছে ৩ হাজার ৩৯ কোটি ১৪ লাখ ৬০ হাজার টাকা। যা আগের বছর (২০১৪ সালে) একই প্রান্তিকে রেভেনিউ এ্যাকাউন্ট ছিল ১২ কোটি ১৫ লাখ ৯০ হাজার টাকা। আর বীমা তহবিল ছিল ২ হাজার ৭৮০ কোটি ১৪ লাখ ৬০ হাজার টাকা।

ডেল্টা লাইফ:

প্রথম প্রান্তিকে ডেল্টা লাইফ ইন্স্যুরেন্সের রেভেনিউ এ্যাকাউন্ট বেড়েছে ৩৬ কোটি ৫৭ লাখ ৯০ হাজার টাকা। আর কোম্পানির বীমা তহবিলের পরিমাণ দাঁড়িয়েছে ৩ হাজার ৯০ কোটি ১ লাখ ৯০ হাজার  টাকা। যা আগের বছর (২০১৪ সালে) একই সময়ে কোম্পানির রেভেনিউ এ্যাকাউন্ট ছিল ৭৬ কোটি ১১ লাখ টাকা। আর বীমা তহবিলের পরিমাণ ছিল ২ হাজার ৮৮১ কোটি ৩৩ লাখ টাকা।

সন্ধানী লাইফ:

প্রথম প্রান্তিকে সন্ধানী লাইফ ইন্স্যুরেন্সের রেভেনিউ এ্যাকাউন্ট কমেছে ৭ কোটি ৯১ লাখ ১০ হাজার টাকা। আর কোম্পানির বীমা তহবিলের পরিমাণ দাঁড়িয়েছে ৮৯৪ কোটি ৪৯ লাখ ৪০ হাজার  টাকা। যা আগের বছর (২০১৪ সালে) একই সময়ে কোম্পানির রেভেনিউ এ্যাকাউন্ট ছিল ৬ কোটি ২৯ লাখ ১০ হাজার টাকা। আর বীমা তহবিলের পরিমাণ ছিল ৮৮৯ কোটি ৩৯ লাখ ৮০ হাজার টাকা।

 

 

শেয়ারবাজারনিউজ/অ

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.