আজ: বুধবার, ২৬ জানুয়ারী ২০২২ইং, ১২ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ২১শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

সর্বশেষ আপডেট:

০৭ ডিসেম্বর ২০২১, মঙ্গলবার |



kidarkar

পাঁচ কোম্পানির শেয়ার হল্টেড

শেয়ারবাজার ডেস্ক : শেয়ারবাজারে তালিকাভুক্ত পাঁচ কোম্পানির শেয়ার বিক্রেতা শূন্য হয়ে হল্টেড হয়ে পড়েছে। মঙ্গলবার (০৭ ডিসেম্বর) লেনদেন চলাকালীন সময় কোম্পানিগুলোর শেয়ারে এ চিত্র লক্ষ্য করা যায় । ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্যজানা গেছে।

কোম্পানিগুলো হলো সেনা কল্যাণ ইন্স্যুরেন্স, ফু-ওয়াং ফুড, ফাইন ফুড, সুহৃদ এবং মেট্রো স্পিনিং।

জানা গেছে, সোমবার সেনা কল্যাণ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৭৯.২০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৮২.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৮৭.১০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৭.৯০ টাকা বা ৯.৯৭ শতাংশ বেড়েছে। সোমবার ফু-ওয়াং ফুডের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৫.১০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৫.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৬.৬০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ১.৫০ টাকা বা ৯.৯৩ শতাংশ বেড়েছে।

সোমবার ফাইন ফুডের শেয়ারের ক্লোজিং দর ছিল ৪১.৫০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪৩.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪৫.৬০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৪.১০ টাকা বা ৯.৮৮ শতাংশ বেড়েছে।

সোমবার সুহৃদ ইন্ডাস্ট্রিজের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৬.৪০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৭.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৮ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ১.৬০ টাকা বা ৯.৭৫ শতাংশ বেড়েছে।

সোমবার মেট্রো স্পিনিংয়ের শেয়ারের ক্লোজিং দর ছিল ২২.৯০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৩.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৫.১০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ২.২০ টাকা বা ৯.৬০ শতাংশ বেড়েছে।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.