খালেদাকে ছাড় দেয়া হবেনা

খালেদা জিয়াকে আর ছাড় দেয়া হবেনা : নাসিমশেয়ারবাজার রিপোর্ট : বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে আর ছাড় দেয়া হবেনা বলে হুমকি দিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।শনিবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে বাংলাদেশ পরিবার পরিকল্পনা মাঠ কর্মচারী সমিতির কেন্দ্রীয় প্রতিনিধি সম্মেলন-২০১৫’র অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

নাসিম বলেন, দেশে গণতন্ত্র আছে বলেই বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া মানুষ হত্যার নির্দেশ দিয়েও বহাল তবিয়তে নিজ কার্যালয়ে অবস্থান করছেন। তাকে কিছুই করা যাচ্ছেনা। গণতন্ত্র যদি নাই থাকতো এতদিনে তাকে কারাগারে যেতে হতো। এটিই হচ্ছে গণতন্ত্রের মন্দ দিক।

তিনি আরো বলেন, বিএনপি নেত্রী গোপনে বসে সন্ত্রাসীদের দিয়ে দেশব্যাপী অগ্নিসংযোগ করে মানুষ হত্যা করছেন। তাকে অবশ্যই বিচারের মুখোমুখি করা হবে।

এসময় তিনি খালেদা জিয়াকে উদ্দেশ্য করে বলেন, আপনি বুঝতে পারছেন না আপনি জনগণের সঙ্গে কী করছেন। আপনার পরিণতি ভয়ংকর হবে। সাধারণ মানুষ হত্যার জন্য আপনাকে অবশ্যই বিচারের মুখোমুখি করা হবে। এ ঘৃণ্য কার্যক্রম অবিলম্বে বন্ধ করুন। গণতন্ত্রের বিকল্প গণতন্ত্র। গণতন্ত্রের বিকল্প নাশকতা হতে পারে না।

তিনি বলেন, ৫ জানুয়ারি যদি নির্বাচন না হতো তাহলে দেশে মার্শাল ল আসতো। তখন রাজনীতিবিদ থেকে শুরু করে আপনাদের কারোরই কোনো অধিকার থাকতো না। তখন দাবি দাওয়া করতে পারতেন না। বেগম খালেদা জিয়া অপরাধ করেও ভালো থাকতে পারতেন না।

শেয়ারবাজার/আ.হা

আপনার মন্তব্য

Top