আবার হলিউডে বিপাশা

bipashaশেয়ারবাজার রিপোর্ট: বলিউডের সেক্সবোম্ব বিপাশা বসু বর্তমানে বেশ কটি ছবি ফিরিয়ে দিয়েছেন। এর মূল কারণ চিত্রনাট্য পছন্দ না হওয়া। তবে এছাড়াও আরও একটি কারণ আছে। সম্প্রতি দ্বিতীয়বারের মতো তিনি হলিউডের ছবিতে কাজ করছেন। ২০১৩ সালে ‘দ্য লাভারস’ ছবির মাধ্যমে হলিউডে অভিষেক হয়েছিল তার। এবার সেই ছবির সিক্যুয়ালেই অভিনয় করছেন তিনি।

গত এক সপ্তাহ ধরেই ‘দ্য লাভারস-২’ ছবির শুটিংয়ে অংশ নিচ্ছেন বিপাশা। এ ছবিটি শেষ না করা পর্যন্ত অন্য ছবি তেমন হাতে নিতে চাচ্ছেন না তিনি।এদিকে বিপাশা ভক্তদের জন্য চমকও থাকছে এ ছবিতে। বলিউড অনেক ছবিতে খোলামেলা ও রগরগে দৃশ্যে কাজ করছেন এ অভিনেত্রী। এবার হলিউডের এ ছবিতে প্রথমবারের মতো নগ্ন হয়ে ক্যামেরাবন্দি হয়েছেন বিপাশা। ছবিতে একটি বিছানাদৃশ্যে পুরোপুরি নগ্ন অবস্থায় দেখা যাবে তাকে। অবশ্য সেটা কেবলই চরিত্রের প্রয়োজনে- এমনটাই জানিয়েছেন বিপাশা।

সম্প্রতি এ ছবির মহরত অনুষ্ঠানে তিনি বলেন, ‘দ্য লাভারস-২’ ছবিতে আমার চরিত্রটি অনেক গুরুত্বপূর্ণ। এখানে একজন পরিপূর্ণ অভিনেত্রী হিসেবে নিজেকে প্রমাণের সুযোগও থাকছে। তবে একটি দৃশ্যে কাপড় ছাড়া বিপাশাকে দর্শক দেখতে পাবেন। এটা আমার পক্ষ থেকে দর্শকদের জন্য চমক। আশা করছি সবাই উপভোগ করবেন।

শেয়ারবাজার/অ

আপনার মন্তব্য

Top