আইসিবি আট ফান্ডের এনএভি প্রকাশ

icbশেয়ারবাজার ডেস্ক: নিট অ্যাসেট ভ্যালু (এনএভি) প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ইনভেস্টমেন্ট কর্পোরেশন অব বাংলাদেশের (আইসিবি) পরিচালিত আট মেয়াদি-মিউচ্যুয়াল ফান্ড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, ২৮ জুলাই ২০১৫ তারিখের হিসাব অনুযায়ী আইসিবি মিউচ্যুয়াল ফান্ড খাতের ১০ টাকা ফেস ভ্যালুর বিপরীতে প্রথম আইসিবি মিউচ্যুয়াল ফান্ডের ইউনিট প্রতি নিট অ্যাসেট (এনএভি) ভ্যালু ক্রয়মূল্য অনুসারে ৩১৯.৮১ টাকা এবং বাজারমূল্য অনুসারে ২ হাজার ৪৯.৬১ টাকা।

দ্বিতীয় আইসিবির ইউনিট প্রতি নিট অ্যাসেট ভ্যালু (এনএভি) ক্রয়মূল্য অনুসারে ১৩০.৩৪ টাকা এবং বাজারমূল্য অনুসারে ৩১৯.৫০ টাকা, তৃতীয়টির ক্রয়মূল্য অনুসারে ৮৮.২৪ আর বাজারমূল্য অনুসারে ৪০৩.৫০ টাকা, চতুর্থটির ক্রয়মূল্য অনুসারে ৯৭.৯১ আর বাজারমূল্য অনুসারে ৩০৪.৩৪ টাকা।

পঞ্চমটির আইসিবির ইউনিট প্রতি নিট অ্যাসেট ভ্যালু (এনএভি) ক্রয়মূল্য অনুসারে ৭৯.৮১ আর বাজার মূল্য অনুসারে ২৬৮.৪১ টাকা, ষষ্ঠটির ক্রয়মূল্য অনুসারে ৩৫.১১ আর বাজারমূল্য অনুসারে ৬৩.৯৭ টাকা, সপ্তমটির ক্রয়মূল্য অনুসারে ৫২.১৩ আর বাজারমূল্য অনুসারে ১১৯.৩৮ টাকা এবং অষ্টম আইসিবি মিউচ্যুয়াল ফান্ডের ইউনিটপ্রতি নিট অ্যাসেট ভ্যালু (এনএভি) ক্রয়মূল্য অনুসারে ৪৪.১৪ টাকা আর বাজারমূল্য অনুসারে ৭৮.৪৩ টাকা।

শেয়ারবাজারনিউজ/রু

আপনার মন্তব্য

*

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top