২ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

reportশেয়ারবাজার ডেস্ক: অর্ধবার্ষিকের আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ২ কোম্পানি। এগুলো হলো:  মেঘনা কনডেন্সড মিল্ক এবং মেঘনা পিইটি। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

গত বছরের ৩১ ডিসেম্বর শেষ হওয়া অর্ধবার্ষিকে মেঘনা কনডেন্সড মিল্কের করপরবর্তী লোকসান হয়েছে ৩ কোটি ৫৩ লাখ ৩০ হাজার টাকা ও প্রতি শেয়ারে লোকসান হয়েছে ২.২১ টাকা। যা আগের বছরের একই সময়ে লোকসান ছিল ৩ কোটি ৬৬ লাখ ৫০ হাজার টাকা  এবং শেয়ার প্রতি লোকসান ২.২৯ টাকা।

গত তিন মাসে (অক্টোবর -ডিসেম্বর ’১৪) মেঘনা কনডেন্সড মিল্কের করপরবর্তী লোকসান হয়েছে ১ কোটি ৮১ লাখ ২০ হাজার টাকা ও প্রতি শেয়ারে লোকসান হয়েছে ১.১৩ টাকা। যা আগের বছরের একই সময়ে লোকসান ছিল যথাক্রমে ১ কোটি ৮২ লাখ ৯০ হাজার টাকা ও ১.১৪ টাকা।

৩১ ডিসেম্বর ২০১৪ তারিখ পর্যন্ত এ কোম্পানির পুঞ্জীভূত লোকসানের পরিমাণ ১০৭ কোটি ১৯ লাখ ৪০ হাজার টাকা। এ কোম্পানিতে বিনিয়োগকারীদের লোকসান ৪৪ কোটি ৩১ লাখ ১০ হাজার টাকা।

এদিকে অর্ধবার্ষিকে মেঘনা পিইটির করপরবর্তী লোকসান হয়েছে ২৬ লাখ ৩০ হাজার টাকা ও প্রতি শেয়ারে লোকসান হয়েছে ০.২২ টাকা। যা আগের বছরের একই সময়ে লোকসান ছিল ৭৭ লাখ ৭০ হাজার টাকা এবং শেয়ার প্রতি লোকসান ০.৬৫ টাকা।

গত তিন মাসে (অক্টোবর -ডিসেম্বর ’১৪) মেঘনা পিইটির করপরবর্তী লোকসান হয়েছে ১৩ লাখ ৩০ হাজার টাকা ও প্রতি শেয়ারে লোকসান হয়েছে ০.১১ টাকা। যা আগের বছরের একই সময়ে লোকসান ছিল ৬২ লাখ ৩০ হাজার টাকা ও ০.৫২ টাকা।

৩১ ডিসেম্বর ২০১৪ তারিখ পর্যন্ত এ কোম্পানির পুঞ্জীভূত লোকসানের পরিমাণ ১৬ কোটি ৬০ লাখ ১০ হাজার টাকা। এ কোম্পানিতে বিনিয়োগকারীদের লোকসান ২ কোটি ৬৪ লাখ ৯০ হাজার টাকা।

 

শেয়ারবাজার/অ

আপনার মন্তব্য

Top