বাসে গ্রামীণফোনের থ্রিজি ইন্টারনেট ফ্রি

internetশেয়ারবাজার ডেস্ক:  দূরপাল্লার ভ্রমণে ওয়াই-ফাই সংযোগের মাধ্যমে ফ্রি গ্রামীণফোনের থ্রিজি ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। ঢাকা-কক্সবাজার এবং সিলেট রুটে গ্রিনলাইন পরিবহনের যাত্রীরাই এই সেবা গ্রহণ করতে পারবে।

১৫ আগস্ট গ্রামীণফোনের এ সেবাটির উদ্বোধন করেন গ্রিনলাইন পরিবহনের জেনারেল ম্যানেজার মো. আব্দুস সাত্তার ও গ্রামীণফোনের হেড অব ডিরেক্ট সেলস সাজ্জাদ আলম।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, গ্রিনলাইন পরিবহনের মালিক মোহাম্মদ আলাউদ্দিন ও গ্রামীণফোনের হেড অব বিজনেস সেলস বাকি বিল্লাহ। অনুষ্ঠানে দুই প্রতিষ্ঠানের শীর্ষ কর্মকর্তাগণও উপস্থিত ছিলেন।

আন্তঃজেলা বাস ভ্রমণে দূরপাল্লার যাত্রীদের ইন্টারনেট সেবা প্রদানে এই প্রথমবারের মতো বাংলাদেশের কোনো মোবাইল সেবাদাতা প্রতিষ্ঠান এই উদ্যোগ নিলো।

গ্রিনলাইন পরিবহনের মালিক মোহাম্মদ আলাউদ্দিন বলেন, ‘ভবিষ্যতে গ্রিনলাইন পরিবহনের সব রুটের যাত্রীদেরই এ সেবা প্রদান করা হবে। এ সেবার মাধ্যমে যাত্রীরা তাদের দীর্ঘ ভ্রমণের সময় সাইবার বিশ্বের সঙ্গে যুক্ত থাকতে পারবেন’।

বাংলাদেশে ‘সবার জন্য ইন্টারনেট’ নিশ্চিত করা গ্রামীণফোনের অন্যতম প্রয়াস। সহজে সবার জন্য ইন্টারনেট ব্যবহার নিশ্চিত করতে গ্রামীণফোন ইতোমধ্যে নানা উদ্যোগ নিয়েছে।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মন্তব্য

Top