আজ: শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ইং, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২১ অক্টোবর ২০১৫, বুধবার |

kidarkar

বিকেলে ৯ কোম্পানির বোর্ড সভা

board mettingশেয়ারবাজার ডেস্ক: পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত নয় কোম্পানি। এগুলো হলো: ফু-ওয়াং ফুডস, স্ট্যান্ডার্ড সিরামিক, মিরাকেল ইন্ডাস্ট্রিজ, আমান ফিড, গ্লাক্সো স্মিথক্লাইন, পাইওনিয়ার ইন্স্যুরেন্স, ইস্ট্যার্ন ব্যাংক, প্রভাতী ইন্স্যুরেন্স এবং এক্সিম ব্যাংক লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

ফু-ওয়াং ফুড:

ফু-ওয়াং ফুডের বোর্ড সভা ২১অক্টোম্বর, বুধবার বিকেল  ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৫ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশের ঘোষণা আসতে পারে বলে জানা গেছে।

উল্লেখ্য, ২০০০ সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হওয়া এ কোম্পানিটি গত বছর শেয়ারহোল্ডারদের জন্য ১০ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছিলো।

স্ট্যান্ডার্ড সিরামিক:

স্ট্যান্ডার্ড সিরামিকের বোর্ড সভা ২১ অক্টোবর বুধবার বিকেল ৩ টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৫ পর্যন্ত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ডের ঘোষণা আসতে পারে বলে জানা গেছে।

উল্লেখ্য, ১৯৯৬ সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হওয়া এ কোম্পানিটি গত বছর শেয়ারহোল্ডারদের জন্য ১০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছিলো।

মিরাকেল ইন্ডাস্ট্রিজ:

মিরাকেল ইন্ডাস্ট্রিজের বোর্ড সভা ২১ অক্টোম্বর, বুধবার বিকেল  ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৫ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশের ঘোষণা আসতে পারে বলে জানা গেছে।

উল্লেখ্য, ২০০০ সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হওয়া এ কোম্পানিটি গত বছর শেয়ারহোল্ডারদের জন্য ৫ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছিলো।

আমান ফিড:

আমান ফিডের বোর্ড সভা ২১ অক্টোম্বর, বুধবার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৫ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশের ঘোষণা আসতে পারে বলে জানা গেছে।

গ্লাক্সো স্মিথক্লাইন:

ওষুধ ও রসায়ন খাতের কোম্পানি গ্লাক্সো স্মিথক্লাইনের বোর্ড সভা ২১ অক্টোবর, বুধবার বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৫ পর্যন্ত (তৃতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে বলে জানা গেছে।

উল্লেখ্য, ১৯৭৬ সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হওয়া এ কোম্পানিটি গত বছর শেয়ারহোল্ডারদের জন্য ৪২০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছিলো।

পাইওনিয়ার ইন্স্যুরেন্স:

পাইওনিয়ার ইন্স্যুরেন্সের বোর্ড সভা ২১ অক্টোবর বুধবার বিকেল ৪ টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৫ পর্যন্ত (তৃতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে বলে জানা গেছে।

উল্লেখ্য, ২০০১ সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হওয়া এ কোম্পানিটি গত বছর শেয়ারহোল্ডারদের জন্য ৫ শতাংশ ক্যাশ ও ২৫ শতাংশ স্টকসহ মোট ৩০ শতাংশ ডিভিডেন্ড ঘোষণা করেছিলো।

ইস্টার্ন ব্যাংক:

ইস্টার্ন ব্যাংকের বোর্ড সভা ২১ অক্টোম্বর, বুধবার দুপুর আড়াই টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৫ পর্যন্ত (তৃতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে বলে জানা গেছে।

প্রভাতী ইন্স্যুরেন্স:

প্রভাতী ইন্স্যুরেন্সের বোর্ড সভা ২১ অক্টোম্বর, বুধবার বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৫ পর্যন্ত (তৃতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে বলে জানা গেছে।

এক্সিম ব্যাংক:

এক্সিম ব্যাংকের বোর্ড সভা ২১ অক্টোম্বর, বুধবার বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৫ পর্যন্ত (তৃতীয় প্রান্তিক) অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে বলে জানা গেছে।

শেয়ারবাজারনিউজ/মু

 

 

 

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.