উভয় স্টক এক্সচেঞ্জে গেইনারের শীর্ষে ডেল্টা স্পিনার্স

delta-spinnersশেয়ারবাজার ডেস্ক: সপ্তাহের চতুর্থ কার্যদিবসে (২৮ অক্টোবর) দেশের উভয় স্টক এক্সচেঞ্জে (ডিএসই) টপটেন গেইনারের শীর্ষে উঠে এসেছে বস্ত্র খাতের কোম্পানি ডেল্টা স্পিনার্স লিমিটেড। ডিএসই ও সিএসই সূত্রে এই তথ্য পাওয়া যায়।

ডিএসই: বুধবার ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) ডেল্টা স্পিনার্সের শেয়ারদর ১০ শতাংশ বা ১ টাকা বেড়ে গেইনারের শীর্ষে অবস্থান করে। সারাদিনে কোম্পানিটির মোট ২৪ লাখ ২৩ হাজার ৪০৫টি শেয়ার মোট ১ হাজার ১৯১ বার হাতবদল হয়।

আজ এ কোম্পানির শেয়ারদর ১০.১০ টাকা থেকে ১১ টাকা পর্যন্ত ওঠানামা করে সর্বশেষ ১১ টাকায় লেনদেন হয়। কোম্পানিটির শেয়ারদর গত এক মাসে সর্বনিম্ন ছিল ৯.৯০ টাকা এবং সর্বোচ্চ দর ছিল ১১.১০ টাকা।

ডিএসই’তে টপটেন গেইনারের শীর্ষে থাকা অন্যান্য কোম্পানির মধ্যে আনলিমা ইয়ার্নের দর বেড়েছে ৯.৬৪ শতাংশ, স্ট্যান্ডার্ড সিরামিকের ৭.৯৮ শতাংশ, দেশ গার্মেন্টসের ৭.০৪ শতাংশ, নিটল ইন্স্যুরেন্সের ৫.৪০ শতাংশ, জেমিনি সী ফুডের ৪.১৫ শতাংশ, বিএসআরএম লিমিটেডের ৪.০৯ শতাংশ, গ্রীণ ডেল্টা মিউচ্যুয়াল ফান্ডের ৪ শতাংশ, জাহিন টেক্সের ৩.৬১ শতাংশ এবং সুহৃদ ইন্ডাস্ট্রিজের শেয়ারদর বেড়েছে ৩.০৮ শতাংশ।

সিএসই: বুধবার সিএসইতে ডেল্টা স্পিনার্সের শেয়ারদর ৯.৯০ শতাংশ বা ১ টাকা বেড়ে গেইনারের শীর্ষে অবস্থান করে। সারাদিনে কোম্পানিটির মোট ৭ লাখ ৮৬ হাজার ১৭৫টি শেয়ার মোট ৬২১ বার হাতবদল হয়।

এইদিন কোম্পানিটির শেয়ারদর ১০.২০ টাকা থেকে ১১.১০ টাকা পর্যন্ত ওঠানামা করে সর্বশেষ ১১.১০ টাকায় লেনদেন হয়। গত এক বছরে কোম্পানিটির শেয়ারদর সর্বনিম্ন ছিল ৯.৪০ টাকা এবং সর্বোচ্চ ছিল ১৬.৯০ টাকা।

সিএসই’তে টপটেন গেইরের শীর্ষে থাকা অন্যান্য কোম্পানির মধ্যে এইচআর টেক্সটাইলের শেয়ারদর বেড়েছে ৯.৪১ শতাংশ, ৬ষ্ঠ আইসিবির ৮.৭৭ শতাংশ, স্ট্যান্ডার্ড সিরামিকের ৮.৭৫ শতাংশ, আনলিমা ইয়ার্নের ৮.৬৩ শতাংশ, সোনারগাও টেক্সটাইলের ৬.৯০ শতাংশ, শাইনপুকুর সিরামিকের ৬.৬১ শতাংশ, প্রগতি ইন্স্যুরেন্সের ৪.৪২ শতাংশ, বিডি ল্যাম্পসের ৪.৪০ শতাংশ এবং মিরাকেল ইন্ডাস্ট্রিজের শেয়ারদর বেড়েছে ৪.৩১ শতাংশ।

শেয়ারবাজারনিউজ/রু

আপনার মন্তব্য

Top