ডিএসইতে গেইনারের শীর্ষে ন্যাশনাল টিউবস, সিএসইতে আজিজ পাইপস

top-10-Gainer_SharebazarNewsশেয়ারবাজার ডেস্ক: সপ্তাহের শেষ কার্যদিবসে (৫ নভেম্বর) ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) টপটেন গেইনারের শীর্ষে রয়েছে প্রকৌশল খাতের কোম্পানি ন্যাশনাল টিউবস লিমিটেড। চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জে (সিএসই) একই অবস্থানে রয়েছে আজিজ পাইপস। ডিএসই ও সিএসই সূত্রে এই তথ্য পাওয়া যায়।

ডিএসই: বৃহস্পতিবার ডিএসইতে ন্যাশনাল টিউবসের শেয়ারদর ১১.৭৩ শতাংশ বা ১০.৮০ টাকা বেড়ে গেইনারের শীর্ষে অবস্থান করে। সারাদিনে কোম্পানিটির মোট ৩ লাখ ১০ হাজার ৩৬১টি শেয়ার মোট ১ হাজার ৪৩৩ বার হাতবদল হয়।

আজ এ কোম্পানির শেয়ারদর ৯২.৮০ টাকা থেকে ১০৭ টাকা পর্যন্ত ওঠানামা করে সর্বশেষ ১০২.৯০ টাকায় লেনদেন হয়। কোম্পানিটির শেয়ারদর গত এক মাসে সর্বনিম্ন ছিল ৯২.১০ টাকা এবং সর্বোচ্চ দর ছিল ১২২.৭০ টাকা।

ডিএসই’তে টপটেন গেইনারের শীর্ষে থাকা অন্যান্য কোম্পানির মধ্যে বেঙ্গল উন্ডসরের দর বেড়েছে ৬.২৫ শতাংশ, আরামিটের ৫.৭১ শতাংশ, বিএসআরএম লিমিটেডের ৫.৩১ শতাংশ, ইফাদ অটোসের ৫.০৯ শতাংশ, পাওয়ার গ্রীডের ৪.৯০ শতাংশ, সাইফ পাওয়ারটেকের ৩.৯৯ শতাংশ, যমুনা ব্যাংকের ৩.৫৭ শতাংশ, জাহিনটেক্সের ২.৮২ শতাংশ এবং ইস্টার্ন লুব্রিকেন্টসের শেয়ারদর বেড়েছে ২.৭৮ শতাংশ।

সিএসই: বৃহস্পতিবার সিএসইতে আজিজ পাইপসের শেয়ারদর ৯.৮২ শতাংশ বা ৩.৮০ টাকা বেড়ে গেইনারের শীর্ষে অবস্থান করে। সারাদিনে কোম্পানিটির মোট ৩ হাজার ৭৪৩টি শেয়ার মোট ১৩ বার হাতবদল হয়।

এইদিন কোম্পানিটির শেয়ারদর ৪২.৫০ টাকায় অপরিবর্তীত থেকে সর্বশেষ ৪২.৫০ টাকায় লেনদেন হয়। গত এক বছরে কোম্পানিটির শেয়ারদর সর্বনিম্ন ছিল ১৫ টাকা এবং সর্বোচ্চ ছিল ৪৭.১০ টাকা।

সিএসই’তে টপটেন গেইরের শীর্ষে থাকা অন্যান্য কোম্পানির মধ্যে ফিনিক্স ফাইন্যান্সের শেয়ারদর বেড়েছে ৮.৬৪ শতাংশ, আইসিবি সোনালী ওয়ানের ৬.৯০ শতাংশ, আরামিটের ৫.৭৯ শতাংশ, পাওয়ার গ্রীডের ৫.৩৩ শতাংশ, বিএসআরএম লিমিটেডের ৫.৩০ শতাংশ, বেঙ্গল উইন্ডসরের ৪.৬০ শতাংশ, রুপালী লাইফের ৪.১৪ শতাংশ, পদ্মা লাইফের ৪.১১ শতাংশ এবং সাইফ পাওয়ারটেকের শেয়ারদর বেড়েছে ৩.৭০ শতাংশ।

শেয়ারবাজারনিউজ/রু

আপনার মন্তব্য

Top