আজ: শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ইং, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৯ নভেম্বর ২০১৫, রবিবার |

kidarkar

ডিএসইতে গেইনারের শীর্ষে ফু ওয়াং সিরামিক, সিএসইতে কাশেম ড্রাইসেল

top-10-Gainer_SharebazarNewsশেয়ারবাজার ডেস্ক: সপ্তাহের প্রথম কার্যদিবসে (২৯ নভেম্বর) ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) টপটেন গেইনারের শীর্ষে রয়েছে সিরামিক খাতের ফু ওয়াং সিরামিক লিমিটেড। চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জে (সিএসই) একই অবস্থানে রয়েছে প্রকৌশল খাতের কাশেম ড্রাইসেল। ডিএসই ও সিএসই সূত্রে এই তথ্য পাওয়া যায়।

ডিএসই: রোববার ডিএসইতে ফু ওয়াং সিরামিকের শেয়ারদর ৯.৪৮ শতাংশ বা ১.১০ টাকা বেড়ে গেইনারের শীর্ষে অবস্থান করে। সারাদিনে কোম্পানিটির মোট ২৫ লাখ ৮০ হাজার ৩৮১টি শেয়ার মোট ৮৭৯ বার হাতবদল হয়।

আজ এ কোম্পানির শেয়ারদর ১১.৬০ টাকা থেকে ১২.৭০ টাকা পর্যন্ত ওঠানামা করে সর্বশেষ ১২.৭০ টাকায় লেনদেন হয়। কোম্পানিটির শেয়ারদর গত এক মাসে সর্বনিম্ন ছিল ১১.৬০ টাকা এবং সর্বোচ্চ দর ছিল ১৩ টাকা।

ডিএসই’তে টপটেন গেইনারের শীর্ষে থাকা অন্যান্য কোম্পানির মধ্যে কাশেম ড্রাইসেলের দর বেড়েছে ৮.৭১ শতাংশ, পূরবী জেনারেল ইন্স্যুরেন্সের ৭.২৬ শতাংশ, মালেক স্পিনিংয়ের ৬.৯৬ শতাংশ, ইসলামী ইন্স্যুরেন্সের ৬.৮৫ শতাংশ, ট্রাস্ট ব্যাংকের ৬.৩৬ শতাংশ, লিন্ডে বাংলাদেশের ৫.২৮ শতাংশ, সিএনএ টেক্সটাইলের ৫.০৪ শতাংশ, এসআলম কোল্ডরোল্ডের ৪.৮৩ শতাংশ এবং বিএসআরএম লিমিটেডের শেয়ারদর বেড়েছে ৪.৭৭ শতাংশ।

সিএসই: রোববার সিএসইতে কাশেম ড্রাইসেলের শেয়ারদর ৯.৯৭ শতাংশ বা ৯.৭০ টাকা বেড়ে গেইনারের শীর্ষে অবস্থান করে। সারাদিনে কোম্পানিটির মোট ৫৭ হাজার ৯০৮টি শেয়ার মোট ৭৪ বার হাতবদল হয়।

এইদিন কোম্পানিটির শেয়ারদর ১০২.৫০ টাকা থেকে ১০৭ টাকা পর্যন্ত ওঠানামা করে সর্বশেষ ১০৭ টাকায় লেনদেন হয়। গত এক বছরে কোম্পানিটির শেয়ারদর সর্বনিম্ন ছিল ৪২.৬০ টাকা এবং সর্বোচ্চ ছিল ১০৭ টাকা।

সিএসই’তে টপটেন গেইরের শীর্ষে থাকা অন্যান্য কোম্পানির মধ্যে ফু ওয়াং সিরামিকের শেয়ারদর বেড়েছে ৯.৫৭ শতাংশ, বিআইএফসির ৯.৪১ শতাংশ, ইনফরমেশন সার্ভিসের ৯.১৫ শতাংশ, রিলায়েন্স ওয়ানের ৮.৭৭ শতাংশ, মোজাফফর হোসেন স্পিনিংয়ের ৭.৬৬ শতাংশ, ৮ম আইসিবি মিউচ্যুয়াল ফান্ডের ৭.০৯ শতাংশ, মালেক স্পিনিংয়ের ৭.০১ শতাংশ, তাল্লু স্পিনিংয়ের ৬.৪৭ শতাংশ এবং ট্রাস্ট ব্যাংকের শেয়ারদর বেড়েছে ৬.৩৬ শতাংশ।

শেয়ারবাজারনিউজ/রু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.