এজিএমের ভেন্যু জানিয়েছে ডেল্টা স্পিনার্স

delta-spinnersশেয়ারবাজার ডেস্ক:  অবশেষে  বার্ষিক সাধারণ সভার (এজিএম) ভেন্যু জানিয়েছে পুঁজিবাজারে তালিকাভুক্ত বস্ত্র খাতের কোম্পানি ডেল্টা স্পিনার্স লিমিটেড। এর আগে এজিএম অনুষ্ঠানের বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হলেও ভেন্যু নির্ধারণ করেনি কোম্পানিটি। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র মতে, এ কোম্পানির এজিএম আগামী ৩০ ডিসেম্বর সকাল সাড়ে ১১টায় ফ্যাক্টরী প্রাঙ্গণ, কলতাপাড়া, গৌরিপুর, ময়মনসিংহে অনুষ্ঠিত হবে।

জানা যায়,  ৩০ জুন ২০১৫ সমাপ্ত হিসাব বছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনাপূর্বক বিনিয়োগকারীদের জন্য ৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড  ঘোষণা করেছে এ কোম্পানির পরিচালনা পর্ষদ। সমাপ্ত অর্থবছরে এ কোম্পানির শেয়ার প্রতি সমন্বিত  আয় (ইপিএস) হয়েছে ০.৫৮ টাকা, সমন্বিত শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১৫.৮৯ টাকা এবং শেয়ার প্রতি কার্যকরী নগদ প্রবাহের পরিমাণ (এনওসিএফপিএস) হয়েছে ১.২৩ টাকা।

উল্লেখ্য, ১৯৯৫ সালে পুঁজিবাজারে তালিকাভুক্ত হওয়া এ কোম্পানিটি আগের বছর (৩০ জুন ২০১৪) বিনিয়োগকারীদের ১০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা দিয়েছে। সে সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছিলো ০.৮২ টাকা এবং শেয়ার প্রতি সমন্বিত সম্পদ (এনএভিপিএস) ছিল ২৭.২৬ টাকা। কোম্পানির সমন্বিত কার্যকরী নগদ প্রবাহের পরিমাণ (এনওসিএফপিএস)  হয়েছিলো ২.৯৮ টাকা।

শেয়ারবাজারনিউজ/অ

 

আপনার মন্তব্য

Top