প্রধানমন্ত্রীকে কোলে নিয়ে গণধোলাইয়ের কবলে সাংসদ! (ভিডিও)

ucreneশেয়ারবাজার ডেস্ক: পার্লামেন্টে হাতাহাতি, চেয়ার ছোড়াছুড়ির ঘটনা খুব একটা নতুন নয়। এসব কাজ সাংসদদের মধ্যে ঘটলেও প্রধানমন্ত্রী এসব থেকে সবসময় দূরেই থাকেন। কিন্তু এবার ঘটলো ভিন্ন ঘটনা।  ইউক্রেনে প্রধানমন্ত্রী বক্তব্য দেয়ার সময় রীতিমতো কোলে তুলে তাকে সরিয়ে দেয়া হয়। আর এ নিয়ে সংসদে শুরু হয় তুমুল কাণ্ড। প্রধানমন্ত্রীর সঙ্গে এমন আচরণ করায় বিরোধী ওই সাংসদ পড়েন গণধোলাইয়ের কবলে।

সম্প্রতি ইউক্রেনের পার্লামেন্টের এক সদস্যের পোস্ট করা ভিডিওর বরাত দিয়ে এ তথ্য জানিয়েছে আন্তর্জাতিক সংবাদমাধ্যমগুলো।

জানা যায়, পার্লামেন্টে প্রধানমন্ত্রী আর্সেনেই ইয়েৎসেনিউক সরকারের সাফল্য তুলে ধরে বক্তব্য রাখছিলেন। বক্তব্যের মাঝামাঝি সময়ে প্রেসিডেন্ট পেত্রো পেরশেঙ্কোর সলিডারিটি দলের ওলেগ বার্না ফুলের তোড়া নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্যস্থলে যান।

এ সময় তিনি প্রধানমন্ত্রীর হাতে ফুলের তোড়াটি দেন। প্রধানমন্ত্রী তোড়াটি ধরার সঙ্গে সঙ্গে বার্না তাকে পাঁজাকোলে তুলে বক্তব্য দেয়ার ডায়াচ থেকে বাইরে নিয়ে আসেন। প্রধানমন্ত্রী ইয়েৎসেনিউক হাত-পা ছোড়াছুড়ি করেও তার কোল থেকে নামতে পারেননি।

এ সময় প্রধানমন্ত্রী আর্সেনেইয়ের দলের পার্লামেন্ট সদস্যরা দ্রুত এসে বার্নাকে কিল-ঘুষি দেয়া শুরু করেন। একপর্যায়ে উভয় দলের সদস্যদের মধ্যে সংঘর্ষ বেধে যায়। বেশ কয়েক মিনিট পর উভয় পক্ষের জ্যেষ্ঠ পার্লামেন্ট সদস্যদের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। উভয় দলের সদস্যরাই পরবর্তীতে ক্ষমা চেয়েছেন।

শেয়ারবাজারনিউজ/অ

আপনার মন্তব্য

*

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top