২ হাজারের বেশি অফিসার নেবে সোনালী ব্যাংক

Sonali_Bank_sm_112795273শেয়ারবাজার ডেস্ক: বড় ধরনের নিয়োগ কার্ক্রম শুরু করেছে রাষ্ট্রায়ত্ত ব্যাংক সোনালী ব্যাংক। তিনটি পদে মোট ২ হাজার ২৭৫ জনবল নিয়োগ দিবে ব্যাংকটি। সিনিয়র অফিসার, অফিসার ক্যাশ এবং অফিসার পদে আগ্রহীদের অনলাইনে আবেদনপত্র আহ্বান করা হয়েছে। বাংলাদেশ ব্যাংকের ব্যাংকার্স সিলেকশন কমিটি সচিবালয় সূত্রে এ তথ্য জানা গেছে।

সিনিয়র অফিসার পদে মোট পদ সংখ্যা ৭০১টি। যার শিক্ষাগত যোগ্যতা হিসেবে যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে চার বছর মেয়াদী স্নাতক বা স্নাতকোত্তর পাস হতে হবে। বেতন হিসেবে ধরা হয়েছে ৩২ হাজার ৩ শত টাকা এবং আবেদনের সময়সীমা ২৫ ফেব্রুয়ারী ১৬ থেকে ১৬ মার্চ ১৬ইং তারিখ পর্যন্ত।

বিস্তারিত:

sonali bank-1

অফিসার ক্যাশ পদে মোট পদ সংখ্যা ৭৫৫টি। যার শিক্ষাগত যোগ্যতা হিসেবে যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে চার বছর মেয়াদী স্নাতক বা স্নাতকোত্তর পাস হতে হবে। বেতন হিসেবে ধরা হয়েছে ২৪ হাজার ৭ শত টাকা এবং আবেদনের সময়সীমা ১০ মার্চ ১৬ থেকে ৩০ মার্চ ১৬ইং তারিখ পর্যন্ত।

বিস্তারিত:

sonali bank-2

অফিসার পদে মোট পদ সংখ্যা ৮২০টি। যার শিক্ষাগত যোগ্যতা হিসেবে যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে চার বছর মেয়াদী স্নাতক বা স্নাতকোত্তর পাস হতে হবে। বেতন হিসেবে ধরা হয়েছে ২৪ হাজার ৭ শত টাকা এবং আবেদনের সময়সীমা ৩ মার্চ ১৬ থেকে ২৩ মার্চ ১৬ইং তারিখ পর্যন্ত।

বিস্তারিত:

sonali bank-3

উল্লেখ্য: তিনটি পদের ক্ষেত্রেই আবেদনকারীদের বয়স ১ জানুয়ারি ২০১৬ইং তারিখে অনূর্ধ্ব-৩০ বছর হতে হবে। তবে মুক্তিযোদ্ধা সন্তান ও প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

আগ্রহী প্রার্থীরা বিজ্ঞাপনে প্রকাশিত নিয়ম অনুযায়ী প্রয়োজনীয় কাগজপত্রসহ আবেদন করতে পারবেন বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইট www.bb.org.bd এই ঠিকানায়।

শেয়ারবাজারনিউজ/রু

আপনার মন্তব্য

Top