একীভূতকরণে শেয়ারহোল্ডাদের সম্মতি নিবে অলটেক্স

Alltex-Industries-Limitedশেয়ারবাজার ডেস্ক: অঙ্গ প্রতিষ্ঠান অলটেক্স ফেব্রিক্সের সঙ্গে একীভূতকরণের জন্য শেয়ারহোল্ডারদের সম্মতি নিবে পুঁজিবাজারে তালিকাভুক্ত বস্ত্র খাতের কোম্পানি অলটেক্স ইন্ডাস্ট্রিজ লিমিটেড। এ লক্ষ্যে বিশেষ সাধারণ সভা (ইজিএম) আগামী ৬ মার্চ অনুষ্ঠিত হবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

এর আগে আজ সকালে কোম্পানিটি ইজিএমের তারিখ ১৯ মার্চ নির্ধারণ করলেও দুপুরে তা পরিবর্তন করেছে বলে জানিয়েছে ডিএসই।

জানা যায়, অলটেক্স ইন্ডাস্ট্রিজের সঙ্গে অলটেক্স ফেব্রিক্সের একীভূত হওয়ার বিষয়ে উচ্চ আদালতের আদেশ পাওয়ার লক্ষ্যে ইজিএম অনুষ্ঠানের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আর এ ইজিএম আগামী ৬ মার্চ নারায়ণগঞ্জের বরপা রূপগঞ্জে অবস্থিত অলটেক্স ইন্ডাস্ট্রিয়াল পার্কে অবস্থিত কোম্পানির রেজিস্টার্ড অফিসে বেলা ১২ টায় ইজিএম অনুষ্ঠিত হবে। এ জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে আগামী ৫ মার্চ।

উল্লেখ্য, গত জানুয়ারি মাসে অনুষ্ঠিত পরিচালনা পর্ষদের সভায় অলটেক্স ইন্ডাস্ট্রিজের সঙ্গে অলটেক্স ফেব্রিক্সের একীভুতকরণের বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হয়। চলতি হিসাব বছরের শুরুর দিন অর্থাৎ গত বছরের ১ জুলাই থেকে একীভূতকরণের প্রক্রিয়া কার্যকর হবে বলে কোম্পানির পক্ষ থেকে বলা হয়। একীভূতকরণের ক্ষেত্রে অলটেক্স ইন্ডাস্ট্রিজের একটি শেয়ারের বিপরীতে অলটেক্স ফেব্রিক্সের শেয়ারের পরিমাণ ধরা হয়েছে ০.৩০টি।

শেয়ারবাজারনিউজ/অ

আপনার মন্তব্য

Top