আজ: শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ইং, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৮ ফেব্রুয়ারী ২০১৬, রবিবার |

kidarkar

উভয় স্টক এক্সচেঞ্জে গেইনারের শীর্ষে বিএসআরএম লিমিটেড

Gainer_SharebazarNewsশেয়ারবাজার ডেস্ক: সপ্তাহের প্রথম কার্যদিবসে (২৮ ফেব্রুয়ারী) দেশের উভয় স্টক এক্সচেঞ্জে টপটেন গেইনারের শীর্ষে রয়েছে প্রকৌশল খাতের কোম্পানি বিএসআরএম লিমিটেড। ডিএসই ও সিএসই সূত্রে এই তথ্য পাওয়া যায়।

ডিএসই: রোববার ডিএসইতে বিএসআরএম লিমিটেডের শেয়ারদর ৯.৪৮ শতাংশ বা ১৭.৭০ টাকা বেড়ে গেইনারের শীর্ষে অবস্থান করে। সারাদিনে কোম্পানিটির মোট ১৪ লাখ ৫ হাজার ৯৩টি শেয়ার ৩ হাজার ৬৩ বার হাতবদল হয়।

আজ এ কোম্পানির শেয়ারদর ১৮০ টাকা থেকে ১৯৬.১০ টাকা পর্যন্ত ওঠানামা করে সর্বশেষ ১৯৬ টাকায় লেনদেন হয়। কোম্পানিটির শেয়ারদর গত এক মাসে সর্বনিম্ন ছিল ১১৩.৮০ টাকা এবং সর্বোচ্চ দর ছিল ১৯৫.২০ টাকা।

ডিএসই’তে টপটেন গেইনারের শীর্ষে থাকা অন্যান্যের মধ্যে জেমিনি সী ফুডের দর বেড়েছে ৭.৫০ শতাংশ, সিএমসি কামালের ৬.৭০ শতাংশ, মোজাফ্ফর স্পিনিয়ের ৬.৭০ শতাংশ, লিবরা ইনফিউশনের ৫.৫৯ শতাংশ, ইস্টার্ন লুব্রিকেন্টসের ৫.০৭ শতাংশ, ড্যাফোডিল কম্পিউটার্সের ৩.৭৮ শতাংশ, প্রিমিয়ার সিমেন্টের ২.৯৮ শতাংশ, ফু-ওয়াং সিরামিকের ২.৮৭ শতাংশ এবং গোল্ডেনসনের শেয়ারদর বেড়েছে ২.৮৬ শতাংশ।

সিএসই: রোববার সিএসইতে বিএসআরএম লিমিটেডের শেয়ারদর ৯.৮৫ শতাংশ বা ১৭.৪০ টাকা বেড়ে গেইনারের শীর্ষে অবস্থান করে। সারাদিনে কোম্পানিটির মোট ৭২ হাজার ৩৭২টি শেয়ার ৩৫৫ বার হাতবদল হয়।

এ দিন কোম্পানিটির শেয়ারদর ১৮০ টাকা থেকে ১৯৪.৩০ টাকা পর্যন্ত ওঠানামা করে সর্বশেষ ১৯৪.১০ টাকায় লেনদেন হয়। গত এক বছরে কোম্পানিটির শেয়ারদর সর্বোচ্চ ছিল ১৯৪.১০ টাকা।

সিএসই’তে টপটেন গেইনারের শীর্ষে থাকা অন্যান্যের মধ্যে ফার্স্ট ফাইন্যান্সের শেয়ারদর বেড়েছে ৯.৩৫ শতাংশ, খুলনা প্রিন্টিংয়ের ৭.৫০ শতাংশ, মোজাফফর স্পিনিংয়ের ৬.২৫ শতাংশ, ফার্স্ট জনতা ব্যাংক মিউচ্যুয়াল ফান্ডের ৪.৬৫ শতাংশ, গ্রীণ ডেল্টা মিউচ্যুয়াল ফান্ডের ৪.২৬ শতাংশ, ফাস ফাইন্যান্সের ৩.৫৪ শতাংশ, পদ্মা লাইফের ৩.২৫ শতাংশ, গোল্ডেনসনের ২.৮৭ শতাংশ এবং গ্রীণ ডেল্টা ইন্স্যুরেন্সের শেয়ারদর বেড়েছে ২.৭৯ শতাংশ।

শেয়ারবাজারনিউজ/রু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.