ব্লক মার্কেটে ৬ কোটি টাকার লেনদেন

Block Marketশেয়ারবাজার ডেস্ক: আজ মঙ্গলবার ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) ব্লক মার্কেটে ৬ কোটি ২৭ লাখ ৩০ হাজার টাকার লেনদেন হয়েছে। এদিন ৫ কোম্পানির মোট ৫ লাখ ৫৭ হাজার ৬৯১টি শেয়ার মোট ৮বার লেনদেন হয়। কোম্পানিগুলো হচ্ছে বাটা সু, ব্র্যাক ব্যাংক, ডেল্টা-ব্র্যাক হাউজিং,  ডেল্টা লাইফ ইন্স্যুরেন্স এবং আরএসআরএম স্টিল।

বাটা সু: এদিন ব্লক মার্কেটে বাটা সু’র মোট ২৮ হাজার ৯০১ টি শেয়ার ২ বার হাতবদল হয় যার বাজারমূল্য ৩ কোটি ৩৯ লাখ ৫৪ হাজার টাকা। এসময় কোম্পানির শেয়ারদর ১১৭০ টাকা থেকে ১১৮০ টাকার মধ্যে ওঠা-নামা করে।

ব্র্যাক ব্যাংক: এদিন ব্লক মার্কেটে ব্র্যাক ব্যাংকের মোট ৩ লাখ ৪৭ হাজার শেয়ার ৩ বার হাতবদল হয় যার বাজারমূল্য ১ কোটি ৫৫ লাখ ৯৮ হাজার টাকা। এসময় কোম্পানির শেয়ারদর ৪৪.৫০ টাকা থেকে ৪৫ টাকার মধ্যে ওঠা-নামা করে।

ডিবিএইচ:  এদিন ব্লক মার্কেটে ডিবিএইচ’র মোট ৩১ হাজার ৭৯০ টি শেয়ার ১ বার হাতবদল হয় যার বাজারমূল্য ৩৫ লাখ ২৯ হাজার টাকা। এসময় কোম্পানির শেয়ারদর ছিল ১১১ টাকা।

ডেল্টা লাইফ: এদিন ব্লক মার্কেটে ডেল্টা লাইফ ইন্স্যুরেন্সের মোট ৫০ হাজার শেয়ার ১ বার হাতবদল হয় যার বাজারমূল্য ৫১ লাখ ৫০ হাজার টাকা। এসময় কোম্পানির শেয়ারদর ১০৩.০০ টাকা ছিল।

আরএসআরএম স্টিল: এদিন ব্লক মার্কেটে আরএসআরএম স্টিলে’র মোট ১ লাখ শেয়ার ১ বার হাতবদল হয় যার বাজারমূল্য ৪৫ লাখ ৫৪ হাজার টাকা। এসময় কোম্পানির শেয়ারদর ৪৫ টাকা ছিল।

 

শেয়ারবাজারনিউজ/রু/র

আপনার মন্তব্য

Top