শুরু হচ্ছে এসটিএস হোল্ডিংসের রোড-শো

DSJ-07-07-03-2016 (1)শেয়ারবাজার রিপোর্ট: চলতি বছরের ৪ এপ্রিল শুরু হচ্ছে এসটিএস হোল্ডিংসের রোড-শো। বুক বিল্ডিং পদ্ধতিতে প্রাথমিক গণপ্রস্তাবের (আইপিও) মাধ্যেমে মূলধন উত্তোলনের প্রক্রিয়ার প্রথম ধাপ হিসেবে রোড-শো শুরু করবে কোম্পানি।

কোম্পানির ইস্যু-ম্যানেজার হিসেবে কাজ করছে আইসিবি ক্যাপিটাল ম্যানেজমেন্ট কোম্পানি লিমিটেড ও এএফসি ক্যাপিটাল লিমিটেড। রেজিস্টার টু দ্য ইস্যু হিসেবে কাজ করছে লংকা-বাংলা ইনভেস্টমেন্ট লিমিটেড।

এসটিএস হোল্ডিংস লিমিটেড বাংলাদেশে অ্যাপোলো হাসপাতাল পরিচালনা করে থাকে। সান্তা গ্রুপ, সেপাল গ্রুপ এবং ট্রপিকা গ্রুপের যৌথ উদ্যোগে এসটিএস হোল্ডিংস ব্যবসা পরিচালনা করে থাকে।

আগামী ৪ এপ্রিল সন্ধ্যা ৭টায় রাজধানীর র‌্যাডিসন ব্লু হোটেলের উৎসব হলে রোড-শো প্রক্রিয়া শুরু হবে।

উল্লেখ্য, বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) ২০১৫ সালের পাবলিক ইস্যু রুলসের অধীনে প্রিমিয়াম চাওয়া কোম্পানিগুলোকে বুক বিল্ডিং পদ্ধতিতে আবেদন করতে হবে। অবিহিত মূল্যে মূলধন উত্তোলন করতে চাইলে ফিক্সড প্রাইস মেথডে আবেদন করতে হবে। এসটিএস হোল্ডিংসের ১০ টাকা প্রতিটি শেয়ারের সাথে ১৫ টাকা প্রিমিয়ামসহ ২৫ টাকা নির্দেশক মূল্যে আইপিও আবেদন করা হয়েছে।

রোড-শো তে যোগ্য বিনিয়োগকারী (ইলিজিবল ইনভেস্টর) হিসেবে মার্চেন্ট ব্যাংকার, পোর্টফোলিও ম্যানেজার, অ্যাসেট ম্যানেজার ও তাদের পরিচালিত মিউচ্যুয়াল ফান্ড, স্টক ডিলার, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান, বীমা কোম্পানি, অলটারনেটিভ ইনভেস্টমেন্ট ফান্ড ও ফান্ডের ম্যানেজার, অনুমোদিত পেনশন ও প্রভিডেন্ট ফান্ড, ইতিমধ্যে বিনিয়োগ করা বৈদেশিক বিনিয়োগকারী এবং কমিশন অনুমোদিত বিনিয়োগকারীরা বুক বিল্ডিংয়ের জন্য আবেদন করতে পারবে।

শেয়ারবাজারনিউজ/ওহ

আপনার মন্তব্য

Top