আজ: শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ইং, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৪ মার্চ ২০১৬, বৃহস্পতিবার |

kidarkar

উভয় স্টক এক্সচেঞ্জে গেইনারের শীর্ষে ডিবিএইচ

Gainer_SharebazarNewsশেয়ারবাজার ডেস্ক: সপ্তাহের শেষ কার্যদিবসে (২৪ মার্চ) দেশের উভয় স্টক এক্সচেঞ্জে টপটেন গেইনারের শীর্ষে রয়েছে আর্থিক খাতের কোম্পানি ডেল্টা ব্র্যাক হাউজিং লিমিটেড (ডিবিএইচ)। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জে (সিএসই) সূত্রে এই তথ্য পাওয়া গেছে।

ডিএসই: বৃহস্পতিবার ডিএসইতে ডিবিএইচের শেয়ারদর ৭.১২ শতাংশ বেড়ে গেইনারের শীর্ষে অবস্থান করে। সারাদিনে কোম্পানিটির মোট ৬ লাখ ৭২ হাজার ১৪১টি শেয়ার ১ হাজার ৪৮৭ বার হাতবদল হয়।

আজ এ কোম্পানির শেয়ারদর ১১৩.২০ টাকা থেকে ১২২.৫০ টাকা পর্যন্ত ওঠানামা করে সর্বশেষ ১২০ টাকায় লেনদেন হয়। কোম্পানিটির শেয়ারদর গত এক মাসে সর্বনিম্ন ছিল ১০৪.৭০ টাকা এবং সর্বোচ্চ দর ছিল ১২০.৪০ টাকা।

ডিএসই’তে টপটেন গেইনারের শীর্ষে থাকা অন্যান্যের মধ্যে আরএসআরএম স্টীলের দর বেড়েছে ৪.২৮ শতাংশ, গোল্ডেন হার্ভেস্টের ৩.৮০ শতাংশ, ফু-ওয়াং ফুডসের ৩.৮০ শতাংশ, কাশেম ড্রাইসেলসের ৩.৭২ শতাংশ, সামিট পাওয়ারের ৩.৬৭ শতাংশ, পাইওনিয়ার ইন্স্যুরেন্সের ৩.৫৩ শতাংশ, সামিট পূর্বাঞ্চল পাওয়ারের ৩.৩৬ শতাংশ, এমারাল্ড অয়েলের ৩.২৬ শতাংশ এবং ফার্স্ট ফাইন্যান্সের শেয়ারদর বেড়েছে ২.৯৭ শতাংশ।

সিএসই: বৃহস্পতিবার সিএসইতে ডেল্টা ব্র্যাক হাউজিংয়ের শেয়ারদর ৯.৯৭ শতাংশ বা ১০.৯০ টাকা বেড়ে গেইনারের শীর্ষে অবস্থান করে। সারাদিনে কোম্পানিটির মোট ৪ হাজার ৬৩৮টি শেয়ার ১৮ বার হাতবদল হয়।

এ দিন কোম্পানিটির শেয়ারদর ১১৪ টাকা থেকে ১২০.২০ টাকা পর্যন্ত ওঠানামা করে সর্বশেষ ১২০.২০ টাকায় লেনদেন হয়। গত এক বছরে কোম্পানিটির শেয়ারদর সর্বনিম্ন ছিল ৭০.১০ টাকা এবং সর্বোচ্চ ছিল ১৪৪ টাকা।

সিএসই’তে টপটেন গেইনারের শীর্ষে থাকা অন্যান্যের মধ্যে ম্যাক্সন স্পিনিংয়ের শেয়ারদর বেড়েছে ৯.৩৮ শতাংশ, এসইএমএল ইক্যুইটি ফান্ডের ৯.১৮ শতাংশ, প্রভাতী ইন্স্যুরেন্সের ৯.০২ শতাংশ, লিবরা ইনফিউশনের ৮.৭৪ শতাংশ, ফাইন ফুডসের ৮.৩৩ শতাংশ, প্রাইম লাইফের ৮.২৮ শতাংশ, এইচআর টেক্সটাইলের ৭.৩৩ শতাংশ, সোনারগাও টেক্সটাইলের ৬.১৯ শতাংশ এবং বাটা সুয়ের শেয়ারদর বেড়েছে ৫.০৯ শতাংশ।

শেয়ারবাজারনিউজ/রু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.