আজ: শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ইং, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

৩০ মার্চ ২০১৬, বুধবার |

kidarkar

উভয় স্টক এক্সচেঞ্জে গেইনারের শীর্ষে কেডিএস এক্সেসরিজ

Gainer_SharebazarNewsশেয়ারবাজার ডেস্ক: সপ্তাহের চতুর্থ কার্যদিবসে (২৮ মার্চ) দেশের উভয় স্টক এক্সচেঞ্জে টপটেন গেইনারের শীর্ষে রয়েছে প্রকৌশল খাতের কোম্পানি কেডিএস এক্সেসরিজ লিমিটেড। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ (সিএসই) সূত্রে এ তথ্য পাওয়া গেছে।

ডিএসই: বুধবার ডিএসইতে কেডিএস এক্সেসরিজের শেয়ারদর ১৫.৭০ শতাংশ বা ১০.৮০ টাকা বেড়ে গেইনারের শীর্ষে অবস্থান করে। সারাদিনে কোম্পানিটির মোট ৩৬ লাখ ১৮ হাজার ১টি শেয়ার ৬ হাজার ৩৬২ বার হাতবদল হয়।

আজ এ কোম্পানির শেয়ারদর ৬৬ টাকা থেকে ৭৮.৯০ টাকা পর্যন্ত ওঠানামা করে সর্বশেষ ৭৮.৩০ টাকায় লেনদেন হয়। কোম্পানিটির শেয়ারদর গত এক মাসে সর্বনিম্ন ছিল ৬৫.৫০ টাকা এবং সর্বোচ্চ দর ছিল ৭৮.১০ টাকা।

ডিএসই’তে টপটেন গেইনারের শীর্ষে থাকা অন্যান্যের মধ্যে ইবনে সিনার দর বেড়েছে ৭.৯৮ শতাংশ, গোল্ডেন হার্ভেস্টের ৬.৮৩ শতাংশ, আমান ফিডের ৬.৬১ শতাংশ, পিপলস ইন্স্যুরেন্সের ৫.৬৩ শতাংশ, ন্যাশনাল ফিডের ৫.৪২ শতাংশ, বিএসআরএম লিমিটেডের ৫.১২ শতাংশ, এমবী ফার্মার ৪.৮৬ শতাংশ, ইউনাইটেড পাওয়ারের ৪.৭৫ শতাংশ এবং আইসিবি এমপ্লয়ার্স প্রভিডেন্ড ফান্ডের শেয়ারদর বেড়েছে ৪.৫৫ শতাংশ।

সিএসই: বুধবার সিএসইতে কেডিএসের শেয়ারদর ১৬.৭৪ শতাংশ বা ১১.৫০ টাকা বেড়ে গেইনারের শীর্ষে অবস্থান করে। সারাদিনে কোম্পানিটির মোট ৪ লাখ ১০ হাজার ১৮৯টি শেয়ার ১ হাজার ১৮০ বার হাতবদল হয়।

এইদিন কোম্পানিটির শেয়ারদর ৬৭.৫০ টাকা থেকে ৭৯.৫০ টাকা পর্যন্ত ওঠানামা করে সর্বশেষ ৭৯ টাকায় লেনদেন হয়। গত এক বছরে কোম্পানিটির শেয়ারদর সর্বনিম্ন ছিল ৬২.৮০ টাকা এবং সর্বোচ্চ ছিল ৯.২০ টাকা।

সিএসই’তে টপটেন গেইনারের শীর্ষে থাকা অন্যান্যের মধ্যে সমতা লেদারের শেয়ারদর বেড়েছে ৯.০২ শতাংশ, আমান ফিডের ৮.৭১ শতাংশ, পিপলস ইন্স্যুরেন্সের ৮.৪৪ শতাংশ, ইবনেসিনার ৭.৮৭ শতাংশ, এনসিসি ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ৭.৪১ শতাংশ, গোল্ডেন হার্ভেস্টের ৬.৮৩ শতাংশ, ন্যাশনাল ফিডের ৫.৯১ শতাংশ, এমবি ফার্মার ৫.৮৬ শতাংশ এবং বিএসআরএম লিমিটেডের শেয়ারদর বেড়েছে ৫.৩৬ শতাংশ।

শেয়ারবাজারনিউজ/রু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.