আজ: শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ইং, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০৬ এপ্রিল ২০১৬, বুধবার |

kidarkar

ডিএসইতে গেইনারের শীর্ষে কেয়া কসমেটিক্স, সিএসইতে ডোরিন পাওয়ার

Gainer_SharebazarNewsশেয়ারবাজার ডেস্ক: সপ্তাহের চতুর্থ কার্যদিবসে (৬ এপ্রিল) ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) টপটেন গেইনারের শীর্ষে রয়েছে ওষুধ ও রসায়ন খাতের কেয়া কসমেটিক্স লিমিটেড। চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জে (সিএসই) একই অবস্থানে রয়েছে ডোরিন পাওয়ার জেনারেশন এন্ড সিস্টেমস লিমিটেড। ডিএসই ও সিএসই সূত্রে এই তথ্য পাওয়া গেছে।

ডিএসই: বুধবার ডিএসইতে কেয়া কসমেটিক্সের শেয়ারদর ৯.৫৯ শতাংশ বা ১.৪০ টাকা বেড়ে গেইনারের শীর্ষে অবস্থান করে। সারাদিনে কোম্পানিটির মোট ১ কোটি ৪১ লাখ ৯১ হাজার ৯১৮টি শেয়ার ৪ হাজার ৮৬৮ বার হাতবদল হয়।

আজ এ কোম্পানির শেয়ারদর ১৪.৮০ টাকা থেকে ১৬ টাকা পর্যন্ত ওঠানামা করে সর্বশেষ ১৬ টাকায় লেনদেন হয়। কোম্পানিটির শেয়ারদর গত এক মাসে সর্বনিম্ন ছিল ১১.১০ টাকা এবং সর্বোচ্চ দর ছিল ১৬ টাকা।

ডিএসই’তে টপটেন গেইনারের শীর্ষে থাকা অন্যান্যের মধ্যে ইবনেসিনা’র দর বেড়েছে ৭.৫০ শতাংশ, আইটিসি’র ৭.২৫ শতাংশ, ওরিয়ন ইনফিউশনের ৬.৪৩ শতাংশ, প্রগতি লাইফের ৪.৫১ শতাংশ, এবি ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ৪.১৭ শতাংশ, ইউনাইটেড ইন্স্যুরেন্সের ৪.১০ শতাংশ, আইসিবি এএমসিএল সেকেন্ডের ৪.০৮ শতাংশ, শাশা ডেনিমসের ৪.০১ শতাংশ এবং বিএসআরএম লিমিটেডের শেয়ারদর বেড়েছে ৪.০১ শতাংশ।

সিএসই: বুধবার সিএসইতে ডোরিন পাওয়ারের শেয়ারদর ১৮৫.৮৬ শতাংশ বা ৫৩.৯০ টাকা বেড়ে গেইনারের শীর্ষে অবস্থান করে। সারাদিনে কোম্পানিটির মোট ২৩ লাখ ৮ হাজার ৩৪৮টি শেয়ার ১৪ হাজার ১০১ বার হাতবদল হয়। এ দিন কোম্পানিটির শেয়ারদর ৬০ টাকা থেকে ৮৯ টাকা পর্যন্ত ওঠানামা করে সর্বশেষ ৮২.৯০ টাকায় লেনদেন হয়।

সিএসই’তে টপটেন গেইনারের শীর্ষে থাকা অন্যান্যের মধ্যে প্রগতি লাইফের শেয়ারদর বেড়েছে ১০ শতাংশ, ইবনেসিনা’র ৮.৩৯ শতাংশ, কেয়া কসমেটিক্সের ৮.১৬ শতাংশ, আইটিসি’র ৭.০৯ শতাংশ, আইসিবি ফার্স্ট এনআরবি’র ৬.৯৯ শতাংশ, লিন্ডে বাংলাদেশের ৬.১৯ শতাংশ, এনভয় টেক্সটাইলের ৬.১৫ শতাংশ, এইচ আর টেক্সটাইলের ৫.৮২ শতাংশ এবং ওরিয়ন ইনফিউশনের শেয়ারদর বেড়েছে ৫.৪২ শতাংশ।

শেয়ারবাজারনিউজ/রু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.