আজ: শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ইং, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৩ এপ্রিল ২০১৬, শনিবার |

kidarkar

চলতি সপ্তাহে ১০ কোম্পানির এজিএম

AGMশেয়ারবাজার ডেস্ক: পুঁজিবাজারে তালিকাভুক্ত ১০ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) চলতি সপ্তাহে অনুষ্ঠিত হবে। কোম্পানিগুলো হলো: উত্তরা ব্যাংক, মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক, প্রাইম ব্যাংক, আল-আরাফাহ ইসলামী ব্যাংক, সামিট পূর্বাঞ্চল পাওয়ার, সামিট পাওয়ার, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক, লিন্ডে বাংলাদেশ, পূবালী ব্যাংক এবং ইউনিয়ন ক্যাপিটাল লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, উত্তরা ব্যাংকের বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামীকাল ২৪ এপ্রিল সকাল ১১টায় ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি, বসুন্ধরা, খিলক্ষেতে অনুষ্ঠিত হবে। কোম্পানিটির ৩১ ডিসেম্বর সমাপ্ত অর্থবছরের জন্য ২০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে।

মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক এজিএম আগামী ২৫ এপ্রিল সকাল ১০টায় ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি, বসুন্ধরা, খিলক্ষেতে অনুষ্ঠিত হবে। কোম্পানিটির ৩১ ডিসেম্বর সমাপ্ত অর্থবছরের জন্য ২০ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে।

প্রাইম ব্যাংকের এজিএম আগামী ২৬ এপ্রিল সকাল ১০টায় কেআইবি কমপ্লেক্স,কৃষি খামার সড়ক, ফার্মগেটে অনুষ্ঠিত হবে। কোম্পানিটির ৩১ ডিসেম্বর সমাপ্ত অর্থবছরের জন্য ১৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে।

আল-আরাফাহ ইসলামী ব্যাংকের এজিএম আগামী ২৭ এপ্রিল সকাল সাড়ে নয়টায় আল-আরাফাহ ইসলামী ব্যাংকের হেড অফিসে অনুষ্ঠিত হবে। কোম্পানিটির ৩১ ডিসেম্বর সমাপ্ত অর্থবছরের জন্য ১০ শতাংশ ক্যাশ ও ৫ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে।

সামিট পূর্বাঞ্চল পাওয়ারের এজিএম আগামী ২৭ এপ্রিল সকাল ১০টায় কেআইবি কমপ্লেক্স,কৃষি খামার সড়ক, ফার্মগেটে অনুষ্ঠিত হবে।কোম্পানিটির ৩১ ডিসেম্বর সমাপ্ত অর্থবছরের জন্য ২৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। এছাড়া এদিন কোম্পানিটির একীভূতকরণ সংক্রান্ত বিশেষ সাধারন সভা (ইজিএম) বিকেল ৩টায় কোম্পানির বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত হবে।

সামিট পাওয়ারের এজিএম আগামী ২৭ এপ্রিল সকাল সাড়ে ১০টায় কেআইবি কমপ্লেক্স,কৃষি খামার সড়ক, ফার্মগেটে অনুষ্ঠিত হবে। কোম্পানিটির ৩১ ডিসেম্বর সমাপ্ত অর্থবছরের জন্য ১২ শতাংশ ক্যাশ ও ৬ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে। কোম্পানিটির ৩১ ডিসেম্বর সমাপ্ত অর্থবছরের জন্য ২৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে।

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের এজিএম আগামী ২৭ এপ্রিল সকাল ১১টায় ব্যাঙ্কুয়েট হল, কুর্মিটোলা গলফ ক্লাবে অনুষ্ঠিত হবে। কোম্পানিটির ৩১ ডিসেম্বর সমাপ্ত অর্থবছরের জন্য ১০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে।

লিন্ডে বাংলাদেশ কোম্পানির এজিএম আগামী ২৭ এপ্রিল সকাল সাড়ে ১০টায় অফিসার্স ক্লাব, বেইলি রোড অনুষ্ঠিত হবে। কোম্পানিটির ৩১ ডিসেম্বর সমাপ্ত অর্থবছরের জন্য ১১০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে।

পূবালী ব্যাংকের আগামী ২৮ এপ্রিল সকাল সাড়ে ১০টায় পূবালী ব্যাংক অডিটোরিয়াম কোম্পানির হেড অফিসে অনুষ্ঠিত হবে। কোম্পানিটির ৩১ ডিসেম্বর সমাপ্ত অর্থবছরের জন্য  ১২ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে।

ইউনিয়ন ক্যাপিটালের এজিএম আগামী ২৮ এপ্রিল সকাল সাড়ে ১০টায় স্পেক্ট্রা কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হবে। কোম্পানিটির ৩১ ডিসেম্বর সমাপ্ত অর্থবছরের জন্য ৫ শতাংশ ক্যাশ ও ৭ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে।

শেয়ারবাজারনিউজ/ম.সা

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.