আজ: শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ইং, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

১৯ মে ২০১৬, বৃহস্পতিবার |

kidarkar

৫ কোম্পানির এজিএম আজ

AGMশেয়ারবাজার ডেস্ক: পুঁজিবাজারে তালিকাভুক্ত ৫ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আজ অনুষ্ঠিত হবে। কোম্পানিগুলো হলো: স্ট্যান্ডার্ড ব্যাংক, ইস্টার্ন ব্যাংক, সোস্যাল ইসলামি ব্যাংক লিমিটেড (এসআইবিএল), ট্রাস্ট ব্যাংক এবং প্রিমিয়ার লিজিং। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র মতে, ব্যাংক খাতের স্ট্যান্ডার্ড ব্যাংকের এজিএম সকাল সাড়ে ১০টায় রাজধানীর পুলিশ কনভেনশন হল, স্কাটন গার্ডেন রমনায় অনুষ্ঠিত হবে। এর জন্য রেকর্ডডেট ছিল গত ২০শে এপ্রিল এবং অর্থ বছর শেষ হয়েছে ৩১ ডিসেম্বর ২০১৫ই। গত অর্থ বছরের জন্য কোম্পানিটি ১৫ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষনা করেছে।

ইস্টার্ন ব্যাংকের এজিএম সকাল সাড়ে ১০টায় রাজধানীর পান্থপথে অবস্থিত ইউনিক টেড সেন্টারের কনভেনশন হলে অনুষ্ঠিত হবে। এর জন্য রেকর্ডডেট ছিল গত ২৫শে এপ্রিল এবং অর্থ বছর শেষ হয়েছে ৩১ ডিসেম্বর ২০১৫ই। গত অর্থ বছরের জন্য কোম্পানিটি ২০ শতাংশ ক্যাশ ১৫ শতাংশ স্টক (মোট ৩৫ শতাংশ) ডিভিডেন্ড ঘোষনা করেছে।

ট্রাস্ট ব্যাংকের এজিএম সকাল ১১টায় রাজধানীর ট্রাস্ট মিলনায়ন, বীর শ্রেষ্ট শহীদ জাহাঙ্গীর গেটে অনুষ্ঠিত হবে। এর জন্য রেকর্ডডেট ছিল গত ১৩ই এপ্রিল এবং অর্থ বছর শেষ হয়েছে ৩১ ডিসেম্বর ২০১৫। গত অর্থ বছরের জন্য কোম্পানিটি ৭ শতাংশ ক্যাশ এবং ৮ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষনা করেছে।

এসআইবিএলের এজিএম সকাল সাড়ে ১০টায় সাভার গল্ফ ক্লাব, সাভার ক্যান্টনমেন্টে অনুষ্ঠিত হবে। এর জন্য রেকর্ডডেট ছিল গত ২ই মে এবং অর্থ বছর শেষ হয়েছে ৩১ ডিসেম্বর ২০১৫ই। গত অর্থ বছরের জন্য কোম্পানিটি ১৫ শতাংশ ক্যাশ এবং ৫ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষনা করেছে।

এবং নন ব্যাংকিং আর্থিক খাতের কোম্পানি প্রিমিয়ার লিজিংয়ের এজিএম সকাল ১১টায় স্পেক্ট্রা কনভেনশন সেন্টার, গুলশানে অনুষ্ঠিত হবে। এর জন্য রেকর্ডডেট ছিল গত ২৪শে এপ্রিল এবং এর অর্থ বছর শেষ হয়েছে ৩১ ডিসেম্বর ২০১৫ই। গত অর্থ বছরের জন্য কোম্পানিটি ৫ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষনা করেছে।

শেয়ারবাজারনিউজ/রু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.