চালু হলো সিএসইর অফিসিয়াল ফেসবুক পেইজ

cseশেয়ারবাজার রিপোর্ট: বিনিয়োগকারীদের মতামত ও বিভিন্ন সমস্যা সমাধানের জন্য অফিসিয়াল ‘ফেসবুক পেইজ’ চালু করলো চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ (সিএসই)।আজ সোমবার দুপুরে সিএসইর চেয়ারম্যান ড. আব্দুল মজিদ  তাদের কার্যলয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে  প্রতিষ্ঠানটির মতিঝিল কার্যালয়ে ফেসবুক পেজটি উদ্বোধন করেন। এসময় আশা প্রকাশ করে তিনি বলেন, পুঁজিবাজার সম্পর্কে বিনিয়োগকারীদের আরও সচেতন করতে অনলাইনে সবচেয়ে জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ‘ফেসবুক’ সহায়ক ভূমিকা পালন করবে।

তিনি বলেন, আমরা সামাজিক যোগাযোগ ফেসবুকের মাধ্যমে বিনিয়োগকারীদের আরও সচেতনতা বৃদ্ধি করতে চাই। অনেক তথ্যই তারা এখান থেকে পাবে। এর মাধ্যমে বাজারে বিনিয়োগকারীদের বিনিয়োগের জ্ঞান আরও বাড়াবে। বিনিয়োগে আরও আগ্রহী হবেন তারা।

এক প্রশ্নের জবাবে সিএসই’র এমডি ওয়ালি উল মারুফ মতিন বলেন, সাধারন বিনিয়োগকারী সহ আমরা সকলে এই পেইজে বিভিন্ন ধরনের বাজার বিশ্লেষন শেয়ার করব এবং এ নিয়ে আলোচনা করব। যা হতেপারে যে কোন সাধারণ বিনিয়োগকারীর জন্যে শেয়ার ক্রয় বিক্রয়ে সিদ্ধান্ত নেয়ার সহায়ক উপাত্ত।

এসময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, স্বতন্ত্র পরিচালক মুহাম্মদ আইয়ুব ইসলাম, শাখাওয়াত হোসাইন, মঈনুল ইসলাম মাহমুদ, সফিউল ইসলাম, শেয়ারহোল্ডার পরিচালক, মুহামদ খায়রুল আনাম চৌধুরী, মোহাম্মদ মহিউদ্দিন প্রমুখ ।

শেয়ারবাজার/মু/রু

Tags

আপনার মন্তব্য

Top