ইতিহাস সৃষ্টি করতে যাচ্ছেন শাহরুখ (ভিডিও)

বর্তমানে বলিউড পাড়ায় চলছে প্রতিযোগীতা। কার ছবি কতোটা হিট এটাই এখনকার মূখ্য বিষয়। ছবি হিটের জন্য একেক জন বিভিন্ন ধরণের কৌশল অবলম্বন করছেন। এরই অংশ হিসেবে নতুন সিনেমায় ইতিহাস সৃষ্টি করতে যাচ্ছেন বলিউড কিং শাহরুখ খান।

পিকে সিনেমায় আমির খানের চমক ছিল ভিনগ্রহের জীব। তবে চুপ করে বসে নেই আরেক খানও। চরিত্রের পরীক্ষা-নিরীক্ষায় এবার মিস্টার ফারফেকশনিস্টকে কড়া চ্যালেঞ্জ ছুড়ে দিতে তৈরি শাহরুখ খান। এর আগেও বিগ বাজেটে প্রযুক্তি নির্ভর সিনেমা রা ওয়ান করেছেন এ বলিউড কিং।

যদিও রা ওয়ানে খুব একটা সাড়া ফেলতে পারেনি তিনি। কিন্তু এবার যেটা করতে চলেছে, তা ভারতীয় সিনেমায় ইতিহাস সৃষ্টি করতে পারে। ট্রেইলার দেখেই অনেকে মনে করছেন, এই সিনেমা হয়তো এ বছরে ভারতীয় দর্শক ও শাহরুখ ভক্তদের জন্য সবচেয়ে বড় প্রাপ্তি হতে চলেছে।

হলিউডের পরিচালক জেমস ক্যামেরুনের কল্যাণে চোখ ধাঁধানো অ্যানিমেশন সিনেমা বেশ কয়েকবার দেখেছে বিশ্ববাসী। এবার শাহরুখের হাত ধরে বলিউড দেখবে একটি সম্পূর্ণ প্রযুক্তি নির্ভর হলিউড মানের অ্যানিমেশন সিনেমা। সিনেমাটির নাম অথর্ব- দ্য অরিজিন।

সিনেমার গল্প রমেশ থামিলমানির লেখা একটি গ্রাফিক্স উপন্যাস। শাহরুখকে এই সিনেমায় মূল ভূমিকায় দেখা যাবে। সিনেমাটি পৃথিবী সৃষ্টির কয়েক বছর পরের সময়ের প্রেক্ষাপটে তৈরি। বিশ্বজুড়ে ডাইনোসর বা আদিম জন্তুদের দাপট। সেই সময়ের একজন ভাবী রাজার লড়াইয়ের চরিত্রে দেখা যাবে শাহরুখকে।

সিনেমা বিশ্লেষকরা বলছেন, এক মিনিটের ট্রেইলারই চোখ কপালে তোলার মতো। সিনেমা কতটা হিট হবে, তা ভবিষ্যতই বলবে। তবে শাহরুখের প্রযুক্তি নির্ভর অথর্ব- দ্য অরিজিন সিনেমাটি ভারতের বাণিজ্যিক সিনেমার বাজারকে একটা নতুন দিশা দেখাবে। সিনেমাটি কবে মুক্তি পাচ্ছে, সে বিষয়ে তথ্য এখনও প্রকাশ করা হয়নি।

 

 

শেয়ারবাজার ডেস্ক:

আপনার মন্তব্য

Top