আজ: শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ইং, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২২ জুলাই ২০১৬, শুক্রবার |

kidarkar

২০ প্রতিষ্ঠানের বোর্ড সভার তারিখ ঘোষণা

board mettingশেয়ারবাজার রিপোর্ট: পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ২০ প্রতিষ্ঠান। প্রতিষ্ঠানগুলোর সভার প্রান্তিক প্রতিবেদন ও সমাপ্ত অর্থবছরের বার্ষিক আর্থিক প্রতিবেদন পর্যালোচনার করা হবে বলে কোম্পানির পক্ষ থেকে জানানো হয়েছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

স্কয়ার টেক্সাটাইল:

স্কয়ার টেক্সাটাইলের বোর্ড সভা ১ আগস্ট, বুধবার বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় জানুয়ারী ২০১৫ থেকে জুন ২০১৬ পর্যন্ত ১৮ মাসের আর্থিক প্রতিদেন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড আসতে পারে বলে জানা গেছে।

লংকাবাংলা ফাইন্যান্স:

লংকাবাংলা ফাইন্যান্সের সভা ২৬ জুলাই, মঙ্গলবার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৬  দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে বলে জানা গেছে।

ব্র্যাক ব্যাংক:

ব্র্যাক ব্যাংকের বোর্ড সভা ২৫ জুলাই, সোমবার বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৬ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে বলে জানা গেছে।

ফার্স্ট  সিকিউরিটি ইসলামী ব্যাংক:

ফার্স্ট  সিকিউরিটি ইসলামী ব্যাংকের বোর্ড সভা ২৭ জুলাই, বুধবার বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৬ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে বলে জানা গেছে।

রূপালী লাইফ ইন্স্যুরেন্স:

রূপালী লাইফ ইন্স্যুরেন্সের  বোর্ড সভা ২৮ জুলাই, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ ২০১৬, পর্যন্ত প্রথম প্রান্তিক এবং ৩০ জুন, ২০১৬ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে বলে জানা গেছে।

মার্কেন্টাইল ব্যাংক:

মার্কেন্টাইল ব্যাংকের বোর্ড সভা ২৮ জুলাই, বৃহস্পতিবার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৬ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে বলে জানা গেছে।

ন্যাশনাল ব্যাংক:

ন্যাশনাল ব্যাংকের বোর্ড সভা ২৭ জুলাই, বুধবার বিকেল পৌনে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৬ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে বলে জানা গেছে।

ম্যারিকো বাংলাদেশ:

ম্যারিকো বাংলাদেশের বোর্ড সভা ২৫ জুলাই, সোমবার বিকেল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৬ সমাপ্ত প্রথম প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে বলে জানা গেছে।

ইউনাইটেড ইন্স্যুরেন্স:

ইউনাইটেড ইন্স্যুরেন্সের  বোর্ড সভা ২৭ জুলাই, বুধবার বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৬ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে বলে জানা গেছে।

বিডি ফাইন্যান্স:

বিডি ফাইন্যান্সের  বোর্ড সভা ২৬ জুলাই, মঙ্গলবার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৬ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে বলে জানা গেছে।

আরএকে সিরামিক:

আরএকে সিরামিকের বোর্ড সভা ২৭ জুলাই, বুধবার বিকেল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৬ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে বলে জানা গেছে।

সানলাইফ ইন্স্যুরেন্স:

সানলাইফ ইন্স্যুরেন্সের বোর্ড সভা ২৮ জুলাই, বৃহস্পতিবার বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর ২০১৫ সমাপ্ত অর্থবছরের নিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি ডিভিডেন্ডের ঘোষণা আসতে পারে বলে ধারণা করা হচ্ছে।

উল্লেখ্য, ২০১৩ সালে পুঁজিবাজেরে তালিকাভুক্ত রূপালী লাইফ ইন্স্যুরেন্স ৩১ ডিসেম্বর ২০১৪ সমাপ্ত অর্থবছরে ৬ শতাংশ স্টক ডিভিডেন্ড দিয়েছিলো।

অগ্রণী ইন্স্যুরেন্স:

অগ্রণী ইন্স্যুরেন্সের বোর্ড সভা ৩০ জুলাই, শনিবার সকাল ১১টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৬ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে বলে জানা গেছে।

আইএফআইসি ব্যাংক:

আইএফআইসি ব্যাংকের বোর্ড সভা ২৭ জুলাই, বুধবার বিকেল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৬ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে বলে জানা গেছে।

পিপলস ইন্স্যুরেন্স:

পিপলস ইন্স্যুরেন্সের বোর্ড সভা ২৭ জুলাই, বুধবার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন, ২০১৬ সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে বলে জানা গেছে।

এমবিএল ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি সভা ২৭ এপ্রিল বিকেল ৩ টায়, এনিসিসিবিএল ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের দুপুর ২টা ৫০ মিনিটে, এআইবিএল ফার্স্ট ইসলামী মিউচ্যুয়াল ফান্ডের দুপুর ২টা ৫৫ মিনিটে, এলআর গ্লোবাল ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের দুপুর ২টা ৪৫ মিনিটে এবং ভ্যানগার্ড এএমএল বিডি ফাইন্যান্স মিউচ্যুয়াল ফান্ড ওয়ানের ট্রাস্টি সভা ২টা ৩৫ মিনিটে অনুষ্ঠিত হবে।

সভায় এমবিএল ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড ও এআইবিএল ফার্স্ট ইসলামী মিউচ্যুয়াল ফান্ড ৩০ জুন ২০১৬ পর্যন্ত (প্রথম প্রান্তিক), এনিসিসিবিএল ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড ৩০ জুন ২০১৬ পর্যন্ত (দ্বিতীয় প্রান্তিক)  এবং এলআর গ্লোবাল ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড ও ভ্যানগার্ড এএমএল বিডি ফাইন্যান্স মিউচ্যুয়াল ফান্ড ওয়ানের ৩০ জুন ২০১৬ পর্যন্ত (তৃতীয় প্রান্তিক) অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে বলে জানা গেছে।

শেয়ারবাজারনিউজ/মু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.