আজ: শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ইং, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২৪ অগাস্ট ২০১৬, বুধবার |

kidarkar

কমপক্ষে তিনবার চেকিংয়ের মুখোমুখি হতে হবে

neha-bg20160824095908শেয়ারবাজার ডেস্ক: বলিউডের জনপ্রিয় সঙ্গীতশিল্পী নেহা কাক্কার প্রথমবারের মতো ঢাকা মাতাতে আসছেন। আগামী ৩০ সেপ্টেম্বর আয়োজিত কনসার্টে বাংলাদেশের সংগীত প্রেমীদের সামনে সরাসরি গান পরিবেশন করবেন তিনি।

‘নেহা কাক্কার লাইভ ইন ঢাকা পাওয়ার্ড বাই রিফাত ট্রেডিং’ শিরোনামের কনসার্টটি ইমেকার্স বাংলাদেশের উদ্যোগে আয়োজিত হচ্ছে।

নেহা কাক্কারের পাশাপাশি কনসার্টটিতে সংগীত পরিবেশন করবেন বেশ ক’জন জনপ্রিয় দেশীয় সংগীত শিল্পীরাও। ৩০ সেপ্টেম্বর সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরার আন্তর্জাতিক কনভেনশন সিটিতে অনুষ্টিত হবে কনসার্টটি।

এরইমধ্যে শুরু হয়েছে প্রস্তুতি। কনসার্টে নিরাপত্তা প্রসঙ্গে নাঈম আশরাফ বলেন, ‘সবসময়ই এই ধরনের আয়োজনগুলোতে বাড়তি নিরাপত্তা থাকে। তবে সাম্প্রতিককালে কিছু ঘটনা আমাদের জাতীয় নিরাপত্তা বোধকে নাড়িয়ে দিয়েছে। তাই আরো সতর্ক থাকছি আমরা। সরকারি অনুমোদন নিয়ে হচ্ছে বলেই এখানে রাষ্ট্রীয়ভাবে বিশিষে নিরাপত্তা ব্যবস্থা থাকছে। পাশাপাশি আমাদের নিজস্ব ব্যবস্থাপনাও থাকবে নিরাপত্তার জন্য।সব মিলিয়ে বলা যায় এখানে চার-পাঁচ স্তর নিরাপত্তা থাকবে।’

তিনি দর্শকদের উদ্দেশ্যে বলেন, ‘সুষ্ঠুভাবে অনুষ্ঠান আয়োজন করে আগত দর্শকদের বিনোদন দেয়াই আমাদের উদ্দেশ্য। তাই কিছুটা কষ্ট হলেও দর্শকরা নিরাপত্তার স্বার্থে আমাদের সহযোগিতা করবেন বলেই বিশ্বাস আমাদের। কেননা, দর্শকদের মূল হলে প্রবেশ করতে কমপক্ষে তিনবার চেকিংয়ের মুখোমুখি হতে হবে। আমরা কোনো ঝুঁকি নিতে চাই না।’

তিনি জানালেন, আগামী ২৯ সেপ্টেম্বর ঢাকায় আসবেন নেহা কক্কর। টিকিটের বিনিময়ে দর্শকরা অনুষ্ঠানটি উপভোগ করতে পারবেন। এখানে টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ১০০০, ২০০০ ও ৩,৫০০ টাকা।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.