ইভেন্স ও আরগন ডেনিমসের ১৮ মাসের ডিভিডেন্ড ঘোষণা

evince_argonশেয়ারবাজার রিপোর্ট: পুঁজিবাজারে সদ্য তালিকাভুক্ত ইভেন্স টেক্সটাইল ১৮ মাসের জন্য ১০ শতাংশ ক্যাশ ও ২০ শতাংশ স্টক ডিভিডেন্ডসহ মোট ৩০ শতাংশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। এছাড়া আরগন ডেনিমস ১০ শতাংশ ক্যাশ এবং ১৫ শতাংশ স্টকসহ মোট ২৫ শতাংশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। সোমবার ৩ অক্টোবর অনুষ্ঠিত কোম্পানির পরিচালনা পর্ষদের সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, বস্ত্র খাতের কোম্পানি ইভেন্স টেক্সটাইল ১ জানুয়ারী ২০১৫ থেকে ৩০ জুন ২০১৬ পর্যন্ত সময়ের (১৮ মাস) জন্য এ কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২.২৫ টাকা। এছাড়া শেয়ার প্রতি সম্পদ মুল্য (এনএভিপিএস) ১৭.১৩ টাকা এবং শেয়ার প্রতি কার্যকরী নগদ প্রবাহের (এনওসিএফপিএস) পরিমাণ  হয়েছে ৫.৬৯ টাকা। এ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৪ নভেম্বর অনুষ্ঠিত হবে। তবে এজিএমের সময় এবং স্থান পরে জানানো হবে। এ সংক্রান্ত রেকর্ড ডেট ৩ নভেম্বর নির্ধারণ করা হয়েছে।

অন্যদিকে, আর্গন ডেনিমস  ১ জানুয়ারী ২০১৫ থেকে ৩০ জুন ২০১৬ পর্যন্ত সময়ের (১৮ মাস) জন্য এ কোম্পানির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪.৩৯ টাকা। এছাড়া শেয়ার প্রতি সম্পদ মুল্য (এনএভিপিএস) ২৭.১০ টাকা এবং শেয়ার প্রতি কার্যকরী নগদ প্রবাহের (এনওসিএফপিএস) পরিমাণ  হয়েছে ৫.৬৯ টাকা। এ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৪ নভেম্বর অনুষ্ঠিত হবে। তবে এজিএমের সময় এবং স্থান পরে জানানো হবে। এ সংক্রান্ত রেকর্ড ডেট ৩ নভেম্বর নির্ধারণ করা হয়েছে।

শেয়ারবাজারনিউজ/রু

আপনার মন্তব্য

Top