সাত পাকে বাঁধতে যাচ্ছেন শহীদ

shahid kapoor & miraশেয়ারবাজার ডেস্ক: বলিউডের প্রখ্যাত অভিনেতা শহীদ কাপুর ‘হায়দার’ সিনেমা দিয়ে তার অভিনয় প্রতিভা সকলকে দেখিয়েছেন। বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর খ্যাত এই অভিনেতা এবার তার ব্যাচেলর খেতাবটি মুছে ফেলার অপেক্ষায় রয়েছেন। শহীদ কাপুরের সঙ্গে বলিউডের আকর্ষণীয় অভিনেত্রী কারিনা কাপুরের প্রেম থাকলেও পরে তা আর বিয়ে পর্যন্ত যায়নি। আর তাই হয়তো এই অভিনেতা এবার আর কোন স্টারকে তার জীবনসঙ্গী বানাতে প্রস্তুত নন। তা্ই খুব তাড়াতাড়ি বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন শহীদ কাপুর। পর্দার খবর নয় এটা, সত্যি সত্যি সাতপাকে বাঁধা পড়বেন তিনি। পাত্রী দিল্লির মেয়ে মিরা রাজপুত। চলতি বছরের ডিসেম্বরে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।

শোনা যাচ্ছে, এ বছরের ১৪ জানুয়ারি মকর সংক্রান্তির দিন মিরার অনামিকায় আংটি পরিয়ে দিয়েছেন শহীদ। তবে দু’জনই খবরটি সত্যতা স্বীকার না করে সংবাদমাধ্যমকে এড়িয়ে চলছেন।

লেডি শ্রীরাম কলেজে ইংরেজি বিষয়ে অনার্স তৃতীয় বর্ষে পড়ছেন মিরা। তার স্কুলজীবন কেটেছে বসন্ত ভ্যালি স্কুলে। রাধা সোয়ামি সতসং বিয়াস নামের একটি ধর্মীয় সংগঠনের মাধ্যমে শহীদ ও মিরার পরিচয়। শহীদ ও তার বাবা পঙ্কজ কাপুর সংগঠনটির একনিষ্ঠ অনুসারী। কয়েকদিন আগে মধ্যপ্রদেশের ছাতারপুরে মিরাদের বাড়িতে তার মা-বাবার সঙ্গে সাক্ষাৎ করতে গিয়েছিলেন পঙ্কজ কাপুর।

বেশ কিছুদিন আগে শহীদ জানান, চলচ্চিত্র শিল্পের সঙ্গে যুক্ত নন এমন মেয়েকে বিয়ে করতে চান তিনি। এতে জীবনকে অন্য দৃষ্টিকোণ দেখার ক্ষেত্রে সহায়ক হবে বলে মন্তব্য করেন ৩৪ বছর বয়সী এই অভিনেতা।

শেয়ারবাজার/রা

আপনার মন্তব্য

Top