আজ: শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ইং, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

২০ অক্টোবর ২০১৬, বৃহস্পতিবার |

kidarkar

৪২ কোম্পানির বোর্ড সভার তারিখ নির্ধারণ

board mettingশেয়ারবাজার ডেস্ক: পুঁজিবাজারে তালিকাভুক্ত ৪২ কোম্পানি তাদের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও সমাপ্ত অর্থবছরের ডিভিডেন্ড ঘোষনা করার জন্য বোর্ড সভার আয়োজন করেছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

 

সূত্র মতে, অগ্নি সিস্টেমের বোর্ড সভা আগামী ২৯ অক্টোবর, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণার সিদ্ধান্ত আসতে পারে।

স্ট্যান্ডার্ড ব্যাংকের বোর্ড সভা আগামী ২৬ অক্টোবর, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ অর্থবছরের তৃতীয় প্রান্তিক আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

সিটি ব্যাংকের বোর্ড সভা আগামী ২৬ অক্টোবর, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ অর্থবছরের তৃতীয় প্রান্তিক আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

কেপিপিএলের বোর্ড সভা আগামী ২৯ অক্টোবর, বিকেল ৬টায় অনুষ্ঠিত হবে। সভায় ১ জানুয়ারি,২০১৫ থেকে ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছর অর্থাৎ ১৮ মাসের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণার সিদ্ধান্ত আসতে পারে।

 

ডেল্টা লাইফের বোর্ড সভা আগামী ২৫ অক্টোবর, বিকেল ৬টায় অনুষ্ঠিত হবে।   সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ অর্থবছরের তৃতীয় প্রান্তিক আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

ইনটেক অনলাইনের বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ১ জানুয়ারি,২০১৫ থেকে ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছর অর্থাৎ ১৮ মাসের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণার সিদ্ধান্ত আসতে পারে।

 

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের বোর্ড সভা আগামী ২৬ অক্টোবর, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে।   সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ অর্থবছরের তৃতীয় প্রান্তিক আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

 

তুংহাই নিটিংয়ের বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণার সিদ্ধান্ত আসতে পারে।

এনসিসি ব্যাংক ফার্স্ট ফান্ডের ট্রাস্টি সভা আগামী ২৫ অক্টোবর, বিকেল ৩টা ১৫মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

এমবিএল ফার্স্ট ফান্ডের ট্রাস্টি সভা আগামী ২৫ অক্টোবর, বিকেল ৩টা ৫মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

এআইবিএল ফার্স্ট ইসলামী ফান্ডের ট্রাস্টি সভা আগামী ২৫ অক্টোবর, দুপুর ২টা ৫৫মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

গ্রিণ ডেল্টা ফান্ডের ট্রাস্টি সভা আগামী ২৫ অক্টোবর, দুপুর ২টা ৩৫মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

ডিবিএইচ ফার্স্ট ফান্ডের ট্রাস্টি সভা আগামী ২৫ অক্টোবর, দুপুর ২টা ৩৫মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

 

শাহজিবাজার পাওয়ারের বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর, বিকেল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণার সিদ্ধান্ত আসতে পারে।

 

বিডি ওয়েল্ডিংয়ের বোর্ড সভা আগামী ২৫ অক্টোবর, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণার সিদ্ধান্ত আসতে পারে।

ইফাদ অটোসের বোর্ড সভা আগামী ২৯ অক্টোবর, বিকেল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণার সিদ্ধান্ত আসতে পারে।

ইয়াকিন পলিমারের বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণার সিদ্ধান্ত আসতে পারে।

আনলিমা ইয়ার্ণ লিমিটেডের বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণার সিদ্ধান্ত আসতে পারে।

দেশ গার্মেন্টসের বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণার সিদ্ধান্ত আসতে পারে।

ন্যাশনাল পলিমারের বোর্ড সভা আগামী ২৯ অক্টোবর, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণার সিদ্ধান্ত আসতে পারে।

বারাকা পাওয়ারের বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণার সিদ্ধান্ত আসতে পারে।

বিডি কমের বোর্ড সভা আগামী ২৮ অক্টোবর, বিকেল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণার সিদ্ধান্ত আসতে পারে।

জিকিউ বলপেনের বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণার সিদ্ধান্ত আসতে পারে।

ওয়ান ব্যাংকের বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর, বৃহস্পতিবার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

এবি ব্যাংকের বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর, বৃহস্পতিবার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

পূবালী ব্যাংকের বোর্ড সভা আগামী ২৬ অক্টোবর, বুধবার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

রুপালী লাইফের বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর, বিকেল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে।  সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ অর্থবছরের তৃতীয় প্রান্তিক আর্থিক প্রতিবেদনপ্রকাশ করা হবে।

হাইডেল বার্গ সিমেন্টের বোর্ড সভা আগামী ২৬ অক্টোবর, বেলা ২.৪৫ টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ অর্থবছরের তৃতীয় প্রান্তিক আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

আরামিট সিমেন্টের বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর, বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ১ জানুয়ারি,২০১৫ থেকে ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছর অর্থাৎ ১৮ মাসের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণার সিদ্ধান্ত আসতে পারে।

আরামিটের বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ১ জানুয়ারি,২০১৫ থেকে ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছর অর্থাৎ ১৮ মাসের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণার সিদ্ধান্ত আসতে পারে।

প্যারামাউন্ট টেক্সটাইলের বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর, বিকেল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণার সিদ্ধান্ত আসতে পারে।

খুলনা প্রিন্টিং অ্যান্ড প্যাকেজিংয়ের বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর, বিকেল ৪.৩০টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণার সিদ্ধান্ত আসতে পারে।

কন্টিনেন্টাল ইন্স্যুরেন্সের বোর্ড সভা আগামী ২৫ অক্টোবর, বিকেল ৩.৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিক আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

সাইফ পাওয়ারটেকের বোর্ড সভা আগামী ২৬ অক্টোবর, বিকেল ৩.৩০টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণার সিদ্ধান্ত আসতে পারে।

গ্লাক্সোস্মিথ ক্লাইনের  বোর্ড সভা আগামী ২৫ অক্টোবর, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিক আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

আজিজ পাইপসের বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণার সিদ্ধান্ত আসতে পারে।

মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংকের বোর্ড সভা আগামী ২৪ অক্টোবর, বিকেল ৪.৩০টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ সেপ্টেম্বর ২০১৬ অর্থবছরের তৃতীয় প্রান্তিক আর্থিক প্রতিবেদন প্রকাশিত হবে।

দেশবন্ধু পলিমারের বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর, বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণার সিদ্ধান্ত আসতে পারে।

এইচ আর টেক্সটাইলের বোর্ড সভা আগামী ২৬ অক্টোবর, বিকেল ৩.৩০টায় অনুষ্ঠিত হবে। সভায় ১ অক্টোবর,২০১৫ থেকে ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছর অর্থাৎ ৯ মাসের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণার সিদ্ধান্ত আসতে পারে।

ফাইন ফুডসের বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর, বিকেল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণার সিদ্ধান্ত আসতে পারে।

আরএসআরএমের বোর্ড সভা আগামী ২৬ অক্টোবর, বিকেল ৪.৩০টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণার সিদ্ধান্ত আসতে পারে।

অলিম্পিকের বোর্ড সভা আগামী ২৭ অক্টোবর, বিকেল ৩.৩০টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩০ জুন ২০১৬ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশের পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণার সিদ্ধান্ত আসতে পারে।

শেয়ারবাজারনিউজ/মমু

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.