সভাপতিতে শেখ হাসিনাই থাকছে, সম্পাদক ওবায়দুল কাদের

Hasina_Kaderশেয়ারবাজার ডেস্ক: আওয়ামী লীগের সভাপতি পদে শেখ হাসিনাকেই আবার নির্বাচিত করা হয়েছে। বেশ কয়েকজন কাউন্সিলর শেখ হাসিনার নাম প্রস্তাব করেন। উপস্থিত সবার সমর্থনে শেখ হাসিনাকে নির্বাচিত করা হয়। আওয়ামী লীগের ২০তম ত্রি-বার্ষিক কাউন্সিলের দ্বিতীয় অধিবেশনে উপস্থিত কাউন্সিলরদের সর্ব সম্মতিতে তারা নির্বাচিত হন।

এদিকে, সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সাধারণ সম্পাদক হিসেবে ওবায়দুল কাদেরের নাম প্রস্তাব করেন সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম। এর বিকল্প প্রস্তাব কেউ না করায় তিনি সর্ব সম্মতিতে নির্বাচিত হন।

তিন সদস্যের নির্বাচন কমিশনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন দলটির উপদেষ্টা পরিষদের সদস্য ড. মসিউর রহমান। অন্য নির্বাচন কমিশনার ছিলেন দলটির উপদেষ্টা পরিষদের সদস্য ইউসুফ হোসেন হুমায়ুন ও পার্লামেন্টরি বোর্ডের সদস্য রাশেদ উল আলম।

পুর:নির্বাচিত হওয়ায় শেখ হাসিনা বলেন, আমি বিদায় নিতে চেয়েছিলাম কিন্তু আপনারা আমাকে নির্বাচিত করায় আমি আপনাদের ধন্যবাদ জানাচ্ছি। এরপর তিনি সভাপতি মণ্ডলীর সদস্যদের নাম ঘোষণা করেন। পরে প্রেসিডিয়াম সদস্যদের সঙ্গে কথা বলে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে বলে শেখ হাসিনা জানান।

শেখ হাসিনা বলেন, যে দায়িত্ব আমাকে দিয়েছেন তা যথাযথ ভাবে পালন করার চেষ্টা করব। বাংলাদেশকে দারিদ্রমুক্ত করার চেষ্টা করব। সংগঠনকে শক্তিশালী করতে তৃণমূলে কাজ করতে হবে। বাংলাদেশকে উন্নত করতে হলে দারিদ্রমুক্ত করতে হবে। আগামী ২০১৯ সালের নির্বাচনকে সামনে রেখে কাজ করে যেতে হবে।

শেয়ারবাজারনিউজ/এম.আর

 

আপনার মন্তব্য

*

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Top